করোনাভাইরাস আপডেটবান্দরবানলিড

৮ হাজার স্যানিটাইজার বিতরণ করলো বীর বাহাদুর ফাউন্ডেশন

বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে সাতটি উপজেলায় ৮ হাজার হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হয়েছে। আজ সোমবার সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে এসব সামগ্রী উপহার দেন। এসময় সংগঠনের সভাপতি খলিলুর রহমান সোহাগ, উপদেষ্টা আনিসুর রহমান সুজন,  মো: মহিউদ্দীন, লুবপ্রু মারমা উপস্থিত ছিলেন।
এদিকে রোববার জেলার রুমা, থানচি, রোয়াংছড়ি, লামা, আলীকদম এবং নাইক্ষ্যংছড়ি উপজেলায়ও সংগঠনটির পক্ষ থেকে প্রত্যন্ত অঞ্চলের মানুষের হাতে হাতে করোনা ভাইরাস সংক্রমন রোধে সচেতনতায় হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী গুলো পৌছে দেন। এসময় দূর্গম থানচি উপজেলা প্রত্যন্ত এলাকার মানুষদের মাঝে নগদ ৫০ হাজার টাকাও বন্টন করে দেন সংগঠনটি।
বীর বাহাদুর ফাউন্ডেশন সংগঠনের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বলেন, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুরের সহযোগিতায় ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রত্যন্ত অঞ্চলের মানুষকে সচেতন করতে জীবানুণাশক হাত ধোয়ার এ উপকরণ সরবরাহ করছি উপহার সরুপ। যেহেতু গণজমায়েত নিষেধ। তাই আমরা উপজেলা প্রশাসনের মাধ্যমে উপহারগুলো সরবরাহ  করেছি। প্রশাসন বাড়ি বাড়ি মানুষকে এসব উপকরণ পৌছে দিচ্ছে। রুমায় ৮০০টি, রোয়াংছড়িতে ৭০০টি, থানচিতে ৮০০টি, লামায় ১০০০টি, আলীকদমে ৮০০টি, নাইক্ষ্যংছড়িতে ৭০০টি এবং পৌর ও সদর উপজেলায় বাকী ২২০০ সরবরাহ করেছি।
MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close