রাঙামাটি

৬৫ বছরের বৃদ্ধের লালসার শিকার ৯ বছরের শিশুকন্যা !

রাঙামাটির নানিয়ারচরে

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় ৬৫ বছরের এক বৃদ্ধের লালসার শিকার হয়েছে নয় বছরের এক শিশুকন্যা। উপজেলার ৩নং বুড়িঘাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের বগাছড়ি গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত বৃদ্ধ একই গ্রামের সোলায়মান মল্লিকের ছেলে শহিদ মল্লিককে(৬৫) শুক্রবার গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যৌন হয়রানির শিকার শিশুটির মামা জানায়, শহিদ মল্লিক(৬৫) গ্রামে মুদির দোকান করে সাথে চায়ের দোকানও। প্রতিদিন তার দোকান থেকে বিভিন্ন মালামাল কিনতে গেলে শিশু কন্যাটিকে ফুসলিয়ে তার দোকানের পাশে রুমে নিয়ে গিয়ে জোরপূর্বক যৌন হয়রানি চালায়। প্রায় প্রতিদিনই মেয়েটিকে যৌন হয়রানি করত সে। কিন্তু ভয়ে মেয়েটি কিছু বলেনি পরিবারকে। শুক্রবার মেয়েটির গালে কামড়ের দাগ দেখতে পায় তার মা ও ফুফি। এদিকে মেয়েটি ব্যথায় অস্থির হয়ে ঘটনা খুলে বলে। তাকে চিকিৎসার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। এই ব্যাপারে নানিয়ারচর থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক জানান, বগাছড়ি গ্রামে শহিদ মল্ল্কি নামে এক বৃদ্ধ দ্বিতীয় শ্রেণি পড়ুয়া এক শিশুকন্যাকে যৌন হয়রানি করেছে বলে খবর পেয়েছি এবং অভিযুক্তের বিরুদ্ধে মামলাও দায়ের হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

নানিয়ারচর থানার এসআই জুয়েল জানায়, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে শুক্রবার একটি মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর আসামিকেও গ্রেপ্তার করা হয়েছে। আসামি এখন জেল হাজতে রয়েছে বলে তিনি জানান।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button