খাগড়াছড়িব্রেকিংলিড

৫ বছরের শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ৫ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্ঠার অভিযোগে মো: মিন্টু (৩৮) নামে এক যুবককে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। শিশুটি মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ডের মধ্য মুসলিমপাড়া এলাকায় বাসিন্দা দিনমজুর মো: মামুন মিয়ার মেয়ে। শুক্রবার সকাল ৯টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার মধ্য মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক মো: মিন্টু মিয়া ঢাকার মিরপুর এলাকার বাসিন্দা মো: শাহজাহান তালুকদারের ছেলে। সে ঢাকার একটি গার্মেন্টে চাকুরী করে বলে জানা যায়। গার্মেন্ট বন্ধ থাকার সুবাধে মো. জহিরুল হকের সাথে তাঁর বাড়িতে বেড়াতে এসেছিল বলে জানিয়েছে।

জানা গেছে, শুক্রবার সকাল ৯টার দিকে মধ্য মুসলিমপাড়ায় নিজেদের বাড়ির পাশে জনৈক জহিরুল হকের পরিত্যক্ত বাড়িতে অপরাপর শিশুদের সাথেই খেলা করছিল ৫ বছর বয়সী ওই শিশুটি। এসময় খেলার সাথীদের কাছ থেকে মেয়েটিকে একটি খালি ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্ঠা করে। এসময় মেয়েটি ভয় পেয়ে চিৎকার করলে তার মা সহ প্রতিবেশীরা এসে শিশুটিকে উদ্ধার করে। এসময় প্রতিবেশীরা ধর্ষনের চেষ্ঠাকারী যুবক মো. মিন্টুকে আটক করে মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচাজ মো: শামছুদ্দিন ভূইয়ার জানান, এ ঘটনায় ধর্ষণ চেষ্ঠার অভিযোগে শিশুটির মা বৃষ্টি বেগম বাদী হয়ে মাটিরাঙ্গা থানার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো: মিন্টু ধর্ষণ চেষ্ঠার কথা স্বীকার করেছেন বলেও জানান তিনি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close