নীড় পাতা / পাহাড়ের সংবাদ / রাঙামাটি / ৫ দাবিতে রাঙামাটি ছাত্র ইউনিয়নের মানববন্ধন
parbatyachattagram

৫ দাবিতে রাঙামাটি ছাত্র ইউনিয়নের মানববন্ধন

শিক্ষার সংকট দূরীকরণের লক্ষে পাঁচ দফা দাবিতে পার্বত্য জেলা রাঙামাটিতে মানববন্ধন করেছে জেলা ছাত্র ইউনিয়ন। বুধবার সকাল সাড়ে দশটায় রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় জেলা ছাত্র ইউনিয়নের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিত বড়ুয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রান্ত দেবনাথের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক অসীম দাশ, কোষাধ্যক্ষ নিউটন চাকমা ও শিক্ষা ও গবেষণা সম্পাদক তাহমিনা আক্তার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা পাঁচ দফা দাবি জানিয়েছেন। দাবিগুলো হলো- জেলায় জেলায় শিক্ষা বৈষম্য নিরসনের লক্ষে দেশী-বিদেশী কর্পোরেট কোম্পানির লভ্যাংশের ওপর ৫ শতাংশ সারচার্জ আরোপ করা; সকল সরকারি বিশ্ববিদ্যালয়ে সায়ত্বশাসন নিশ্চিত করা; জাতীয় বিশ্ববিদ্যালয়ে বিকল্প পরীক্ষা কেন্দ্র তৈরি ও শিক্ষক মূল্যায়ন পদ্ধতি চালু করা; বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অভিন্ন টিউশন ফি চালু করা ও শিক্ষা শেষে কর্মসংস্থান নিশ্চিত করতে হবে।

মানববন্ধন কর্মসূচি কর্মসূচি থেকে বক্তারা পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

পাড়াকর্মী সানুখই মারমার অসাধারণ কাজ

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ছাগলখাইয়া পাড়াকেন্দ্রের পাড়াকর্মী সানুখই মারমার সহযোগিতায় বন্ধ হলো বাল্যবিবাহ। পাড়াকর্মী …

Leave a Reply