করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

৪ রিপোর্টের হাতে পাওয়া দুটিই নেগেটিভ দ্বিতীয় পরীক্ষায়

রাঙামাটি সদর হাসপাতালের নার্সের পর এবার আরেক করোনা রোগি মোল্লা পাড়ার ৫০ বছর বয়সী শ্রমিকের করোনা পরীক্ষার রিপোর্টও নেগেটিভ আসলো। দুপুর ১.৪৫ মিনিটে রাঙামাটি সিভির সার্জন অফিসের করোনা ইনচার্জ ডা: মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেছেন। এর ফলে রাঙামাটির ৪ করোনা রোগি কমে এখন ২ জনে এসে ঠেকেছে।

ডা: মোস্তফা কামাল বলেন -দুপুরে পাওয়া একমাত্র রিপোর্টে এই রোগির দ্বিতীয় করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। এখন তৃতীয় রিপোর্ট এর জন্য অপেক্ষা করব আমরা।

এর আগে সকালে পাওয়া রিপোর্টে আরেক করোনা রোগি রাঙামাটি সদর হাসপাতালের সিনিয়র নার্সের দ্বিতীয়বার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিলো।

২৯ এপ্রিল পাঠানো নমুনার রিপোর্ট ৬ মে হাতে পেলে রাঙামাটি স্বাস্থ্য বিভাগে চারজন করোনা রোগি সনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। এরা হলো রাঙামাটি হাসপাতালের ৩৯ বছর বয়সী নার্স,রিজার্ভবাজারের ৯ মাসের এক শিশু,দেবাশীষনগরের ১৯ বছরের এক তরুণ এবং মোল্লাপাড়ার ৫০ বছর বয়সী এক শ্রমিকের ফলাফলও পজিটিভ এসেছিলো। তাদেরও দ্বিতীয় ও তৃতীয় দফা নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। আজ এদের মধ্যে হাসপাতালের নার্স ও মোল্লাপাড়ার শ্রমিকের রিপোর্ট আসলো আজ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button