করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

৪ করোনা রোগির স্বজনদের রিপোর্ট আজও আসেনি !

প্রথম দফায় পজিটিভ আসার পর দ্বিতীয় দফায় নেগেটিভ রিপোর্ট আসা রাঙামাটির চার করোনা রোগির স্বজনদের রিপোর্ট এখনো হাতে আসেনি রাঙামাটি সিভিল সার্জন অফিসের। এই চার রোগির নিজেদের তৃতীয় দফা নমুনার রিপোর্ট আসার পাশাপাশি এখন প্রতীক্ষা তাদের স্বজনদের রিপোর্টেরও। কারণ এই চার আক্রান্ত রোগির তৃতীয় দফা রিপোর্ট আসলেই নিশ্চিত হওয়া যাবে তারা রোগমুক্ত হয়েছেন কিনা। একইভাবে তাদের স্বজনদের রিপোর্ট না আসা পর্যন্ত নিশ্চিত হওয়া যাবেনা যে, কারো চারজন রোগটি কাউকে ছড়াননি।

রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা: মোস্তফা কামাল। তিনি বলেন- ‘আমরা আসলে অধীর আগ্রহে অপেক্ষা করছি, এদের তৃতীয় রিপোর্ট এবং তাদের স্বজনদের রিপোর্ট পাওয়ার জন্য। কারণ এর উপর নির্ভর করছে অনেক কিছুই। আমরাও রিপোর্ট অগ্রাধিকার ভিত্তিতে পাওয়ার চেষ্টা অব্যাহত রেখেছি।’

গত ২৯ এপ্রিল শহর থেকে যেসব নমুনা সংগ্রহ করা হয় তার মধ্যেই ছিলো এই করোনা আক্রান্ত চারজনের নমুনা। নমুনা সংগ্রহের ৭ দিন পর ৬ মে আসা রিপোর্টে জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন ৯ মাসের শিশু,১৯ বছরের যুবক,৩৯ বছরের এক নার্স এবং ৫০ বছর বয়সী একজন শ্রমিক। এরপর দিন ৭ মে পুনরায় তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। তার মধ্যে দুইজনের রিপোর্ট ১০ মে এবং বাকি দুইজনের রিপোর্ট ১১ মে নেগেটিভ আসে। তবে ১১ মে পর্যন্ত আক্রান্ত চারজনের স্বজন ও সংস্পর্শে আসা সবার রিপোর্ট আসেনি রাঙামাটি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen + 15 =

Back to top button