করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

২৫ কেজি করে চাল সহায়তা পেলো অটোরিক্সা চালকরা

রাঙামাটি জেলা প্রশাসন থেকে পাওয়া আড়াই মেট্রিন টন খাস্যশস্য ও নগদ ২৫ হাজার টাকা আর নিজেদের সমিতিতে জমানো অর্থ থেকেই ২৫ কেজি করে চাল সহায়তা পেলো রাঙামাটি শহরের অটোরিক্সা চালকরা। রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির উদ্যোগে,রবিবার সকালে সংগঠনের প্রায় ১৪০০ সদস্যের হাতে এই চাল তুলে দিয়েছেন রাঙামাটির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শহিদুজ্জামান মহসিন রোমান, রাঙামাটি জেলা অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ও চালক কল্যাণ সমিতি সভাপতি পরেশ মজুমদার, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সদস্য ও রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলসহ সংগঠনটির নেতারা।

সহায়তা তুলে দেয়ার সময় দীপংকর তালুকদার বলেন, করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাঁচতে এ নির্দেশনা মেনে নিজেকে ও স্বজনকে নিরাপদ রাখার জন্য সামাজিক দূরত্ব বজায় রাখুন এবং সবসময় সতর্ক ও সচেতন থাকুন।

এ নিয়ে শহরের প্রভাবশালী এই সমিতিটি তাদের চালকদের নিজস্ব জমানো অর্থ থেকে দ্বিতীয়বারের মতো সহায়তা করলো। এর আগে ২৫ এপ্রিল প্রথমবার প্রত্যেক চালককে একইভাবে ২৫ কেজি চাল ও ৫ লিটার তেল সহায়তা প্রদান করা হয় সংগঠনটির তহবিল থেকে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button