রাঙামাটি

২০ টাকার ভাড়া নিয়ে বিবাদে প্রাণ গেলো বৃদ্ধের !

নিজস্ব প্রতিবেদক, লংগদু
ভাড়ায় চালিত মোটরসাইকেলের বিশ টাকা ভাড়া নিয়ে দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের আঘাতে রমজান আলী (৬০) নামে এক বৃদ্ধ নিহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি মোটর সাইকেল চালকের পিতা। ঘটনাটি ঘটেছে বুধবার (২১ এপ্রিল) সকাল আনুমানিক সময় ১১ টার সময়। রাঙামাটি জেলার লংগদু উপেজেলার কালাপাকুজ্জা ইউনিয়নের ১নং ওয়ার্ড দক্ষিণ রহমতপুর এলাকায় এই ঘটনায় বিস্মিত এলাকাবাসিও।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল আনুমানিক সাড়ে দশটার সময় দক্ষিণ রহমতপুর এলাকার দোকানের সামনে মোটরসাইকেল চালক কামাল হোসেন এর সাথে বিশ টাকার ভাড়া নিয়ে স্থানীয় জালাল কারবারীর ছেলে আশরাফুলের সাথে কথা কাটাকাটি হচ্ছিল। এঅবস্থায় পাশে থাকা লোকজন ঝগড়া না করার জন্য দু’জনকে দুই দিকে সরিয়ে দেয়। মোটরসাইকেল চালক কামাল হোসেন এর পিতা রমজান আলী(৬০) কিছু সময়ের পর দোকানে আসলে দুই পক্ষের মধ্যে আবারো বাগবিতন্ডা শুরু হয় । এক পর্যায়ে আশরাফুল উত্তেজিত হয়ে ক্রিকেট ব্যাট নিয়ে দৌড়ে এসে রমজান আলীর মাথায় বাড়ি দিলে সাথে সাথে রমজান আলীর মাথার মাঝখানে ফেটে যায় এবং কান দিয়ে রক্ত পড়তে থাকে। এসময় গুরতর আহত অবস্থায় রমজান আলীকে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানেও বৃদ্ধ রমজান আলীর অবস্থা খারাপ দেখে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত প্রায় ১১ টার সময় রমজান আলীর মৃত্য হয় বলে নিশ্চিত করেছেন তার স্বজনরা।

এ ব্যাপারে লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত রমজান আলীর ছেলে বাদী হয়ে বুধবার রাতে মামলা দায়ের করেছেন। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য আমরা রাঙামাটি জেলা মর্গে পাঠিয়েছি। আসামী পলাতক রয়েছে। আসামীকে ধরার চেষ্টা চলছে বলে জানান তিনি।

আসামীপক্ষের কারো সাথে এই বিষয়ে কথা বলার জন্য যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button