খাগড়াছড়িব্রেকিংলিড

২০ আগস্ট আধাবেলা সড়ক অবরোধের ডাক খাগড়াছড়িতে

খাগড়াছড়ির স্বনির্ভর ও পেরাছড়ায় সন্ত্রাসী হামলায় নিজেদের কর্মী নিহত হওয়ার ঘটনার প্রতিবাদে ২০ আগস্ট ২০১৮ সোমবার আধাবেলা খাগড়াছড়ি জেলায় শান্তিপূর্ণ সড়ক অবরোধ পালন করার ঘোষণা দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।
শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনটি বলেছে, ‘ইউপিডিএফ-ভুক্ত সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের উপর ‘মদদ পুষ্টজুম্ম/পাহাড়ি রাজাকার’ জেএসএস সংস্কারবাদী-নব্য মুখোশ বাহিনীর বর্বরোচিত হামলার প্রতিবাদে পাহাড়ি ছাত্রপরিষদ, গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখা আগামী ২০ আগস্ট ২০১৮ সোমবার আধাবেলা খাগড়াছড়ি জেলায় শান্তিপূর্ণ সড়ক অবরোধ পালন করবে।

‘আগামী ২২ আগস্ট মুসলিম সম্প্রদায়ের ঈদ উৎসব ও সরকারী ছুটির কথা বিবেচনা করে এই সংক্ষিপ্ত অবরোধের ঘোষণা দেয়া হয়েছে’ বলেও জানিয়েছে সংগঠনটি।

বিবৃতিতে , ‘ অবরোধের সময় এম্বুলেন্স, রোগী বহনকারী যান, ফায়ার সার্ভিস, জরুরী বিদ্যুৎ-পানি ও ঔষধ সরবরাহকারী গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে’ বলেও জানানো হয়েছে।

বিবৃতিতে , জেলার সকল যানবাহন মালিক ও শ্রমিক সংগঠনসহ সংশ্লিষ্ট সকলকে উক্ত শান্তিপূর্ণ অবরোধ কর্মসুচিতে সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানানো হয়েছে।

ইউপিডিএফ এর খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক সমর চাকমা সাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button