খেলার মাঠব্রেকিংরাঙামাটি

১০ উইকেটে হারলো রাঙামাটি অনুর্ধ্ব ১৮ দল!

রাঙামাটি জেলা দলের সিনিয়রদের আঞ্চলিক চ্যাম্পিয়ন হওয়ার বিজয়ের প্রভাব নিজেদের খেলায় ফেলতে পারেনি রাঙামাটির তরুন ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ইয়াং টাইগার অনুর্ধ্ব ১৮ বয়স ভিত্তিক জাতীয় ক্রিকেট বিভাগীয় প্রতিযোগিতা-২০১৭-১৮ ক্রিকেটে  শুক্রবার কক্সবাজার স্টেডিয়ামে প্রথম ম্যাচে রাঙামাটি জেলা ক্রিকেট দল কুমিল্লা জেলা দলের কাছে ১০ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয়েছে।

ম্যাচে টসে জিতে রাঙামাটি জেলা দল প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। কুমিল্লার বোলিং অাক্রমনে রাঙামাটি শুরু থেকেই বিপদে পড়ে। শাফিন শাহনেওয়াজ ২৮ ও শাহজাদা অাবিরের ২২ রানের উপর ভর করে ৪৮.১ ওভারে মাত্র ৯৬ রানে অলঅাউট হয় রাঙামাটি।কুমিল্লার জাহিদুল ইসলাম ৩, উচ্ছাস ২ ও নাহিদুল ২ উইকেট লাভ করেন।

কুমিল্লা জেলা দল বিরতির পর ৯৭ রানের টার্গেটে নেমে ১৭.৫ ওভারে বিনা উইকেটে জয়ের লক্ষ্য পোঁছে যায়।কুমিল্লার ওপেনার মহসিন ৪৯ ও নেহাল ৪২ রান করে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পোঁছে দিয়ে ১০ উইকেটে জয়লাভ করে।

রাঙামাটি বয়সভিত্তিক প্রতিযোগিতায় হারের বৃত্তে থাকলেও সিনিয়র দল কিছুদিন অাগে মৌলভীবাজার ভেন্যুতে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে এসেছে।
রাঙামাটি অনুর্ধ্ব ১৮  দলের সাথে কোচ হিসেবে রয়েছেন মহিতোষ দেওয়ান,সহকারী কোচ বেলাল হোসেন সাকু ও ম্যানেজার রমজান অালী।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button