নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / ১০ উইকেটে হারলো রাঙামাটি অনুর্ধ্ব ১৮
parbatyachattagram

১০ উইকেটে হারলো রাঙামাটি অনুর্ধ্ব ১৮

ইয়াং টাইগার্স অনুর্ধ্ব ১৮ ক্রিকেট প্রতিযোগিতায় রাঙামাটি জেলা অনুর্ধ্ব ১৮ দল দ্বিতীয় ম্যাচে ১০ উইকেটের বড় ব্যবধানে ফেনী জেলার কাছে পরাজিত হয়েছে। সোমবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ব্রাহ্মনবাড়িয়া ভেন্যুতে রাঙামাটি জেলা দল প্রথমে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। দলীয় পাঁচ রানেই প্রথম উইকেট হারায় রাঙামাটি।

ওপেনার ফরহাদ শূন্য রানে ফিরে আসে প্যাভিলিয়নে। এরপর রাঙামাটি ব্যাটসম্যানদের খাপছাড়া ব্যাটিং প্রদর্শন শুরু হয়। বাজে শট ও তাড়াহুড়ো ব্যাটিংয়ে ৬৯ রানে ৮ উইকেট হারিয়ে বসে। তারপর টেলএন্ডারদের সহযোগিতায় কোনোভাবে শতরান পার করে ১১৮ রানে অলআউট হয়ে যায় রাঙামাটি জেলা দল। ফাস্ট বোলার হিসেবে পরিচিত মুজাহিদুল দলীয় সর্বোচ্চ ২০ রান করে। ফেনী জেলার বোলার ফেরদৌস ও রাকিব চারটি করে উইকেট ভাগ করে নিয়ে রাঙামাটিকে ধ্বসিয়ে দেন।

মধ্যাহ্ন বিরতির পর ফেনী ব্যাটিং করতে নেমে ধীরে সুস্থে সহজ লক্ষ্যমাত্রার দিকে তাদের দুই ওপেনার এগুতো থাকে। লাবিব অপরাজিত ৪৮ ও আজিম অপরাজিত ৫৮ করে দলকে ১০ উইকেটের বিশাল জয় এনে দেন। মাত্র ২৬ ওভার ৪ বলে ১১৯ রানের জয়ের লক্ষ্যমাত্রায় পোছায় ফেনী জেলা দল।

এর আগে রাঙামাটি প্রথম ম্যাচে বৃষ্টিবিঘিœত হওয়ায় শক্তিশালী লক্ষ্মীপুরের সাথে ১ পয়েন্ট লাভ করে। আজ মঙ্গলবার রাঙামাটি মৌলভীবাজার জেলা দলের মুখোমুখি হবে তাদের শেষ ম্যাচে। রাঙামাটি জেলা দলের সাথে কোচ হিসেবে রয়েছেন, মহিতোষ দেওয়ান ও ম্যানেজার হিসেবে জয়জিৎ খীসা নূতন।

Micro Web Technology

আরো দেখুন

আজ রাঙামাটিতে গতি থিয়েটারের নাটক ‘শিকারী’ প্রদর্শন

রাজধানী ঢাকা ছাড়িয়ে গতি থিয়েটার  তাদের নিয়মিত মঞ্চনাটক ‘শিকারী’ আবারও পার্বত্য  রাঙামাটিতে মঞ্চস্থ করতে যাচ্ছে। …

Leave a Reply