রাঙামাটি

হয়রানিমূলক মামলা থেকে প্রতিকার পেতে সংবাদ সম্মেলন

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার  ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা  মোঃ সোবাহান মুন্সি (৭৫) স্ত্রী রাবেয়া বেগম (৬৫) এর পরিবার হয়রানি মূলক মিথ্যা মামলা থেকে প্রতিকার পাওয়ার আশায়   সংবাদ সম্মেলন করেছেন।
সোমবার (২৭ জানুয়ারি ২০২০)বেলা ২ ঘটিকার সময় বাঙ্গালহালিয়া বাজারে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবার কর্তৃক আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন পরিবারের পক্ষে নুসরাত জাহান নিশু।
তার লিখিত  বক্তব্যে তিনি বলেন, ১৯৮৩ ইং সন হতে বন্দোবস্তি আবেদন মূলে ৪৩৯৯ ও ৪৪০০ দাগের ০.১৬ শতক জায়গা চলাচলের রাস্তা তৈরী করতো।
উক্ত দখলকৃত জায়গা দীর্ঘ ৩৭ বছর যাবৎ গাছপালা সৃজন করে ভোগ দখল করে আসছেন।
কিন্তু কিছুদিন ধরে (১)বাবুল খন্দকার, পিতাঃ মৃত জয়নাল আবেদীন,(২) রিজিয়া বেগম, স্বামী আব্দুল মান্না,(৩) আব্দুল মান্নান, পিতা মৃত দিল্লার আলী উভয়ের পারস্পরিক আত্মীয় হয়। সকলে মিলে আমাদের ভোগ দখলীয় জায়গা গুলো জবর দখলের চেষ্টা করে ব্যার্থ হয়ে আমাদের কে মিথ্যা মামলায় রুজু করে হয়রানি করে আসছে। আমাদের পরিবারটি অত্যন্ত অসহায় ও দিনমজুর দীর্ঘদিন যাবৎ মামলা পরিচালনা করতে আমরা আর্থিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছি ।’
বক্তব্যে আরো উল্লেখ করেন,  চক্রান্তকারী ব্যক্তিরা অর্থনৈতিকভাবে প্রভাবশালী হওয়ায় আমরা ন্যায়বিচার থেকে বঞ্চিত হচ্ছি।
উক্ত হয়রানি মূলক মিথ্যা মামলা থেকে রক্ষা পেয়ে পরিবারের সকল সদস্যদের নিয়ে  শান্তিতে বসবাস করার আশায় অসহায় পরিবারটি দিন গুনছে বলে দাবি করেন তারা।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button