রাঙামাটিলিড

হ্রদে নৌকাডুবি: ১৬ ঘন্টা পর মরদেহ উদ্ধার

সৈকত বাবু ॥
রাঙামাটির শহরের অদূরে কাইন্দার মুখ এলাকায় কাপ্তাই হ্রদে ইঞ্জিনচালিত নৌকা ডুবে নিখোঁজের ১৬ ঘন্টা পর চট্টগ্রামের বাইজিদ এলাকার বাসিন্দা ইমাম আলী(৩০) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। রবিবার দুপুরে কাইন্দার মুখ এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে আধা কিলোমিটার দূরে মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয় পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

বোটের চালক সাইফুল ইসলাম জানান, রাঙামাটি আসার পথে হঠাৎ বাতাস হলে একপাশে বোট থামিয়ে রাখি। পরে বাতাস থামলে আবার রওনা দিই। কিছুক্ষণ পর আবার বাতাস শুরু হয়ে এতে বোট ডুবে যায়।

আরেক আহত যাত্রী শফিকুল ইসলাম জানান, সন্ধ্যার দিকে ডুবে গেলে আমরা সাঁতার কেটে পাশের দ্বীপে উঠে যাই। বোটটি যখন ডুবে যায় তখন ইমান আলী বলেন তিনি সাঁতার জানেন না। আমরা তাকে বাঁচাতে ধরে রাখলে ঢেউয়ের বাতাসে আর ধরে রাখতে পারি নাই।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, এলাকবাসীর মরদেহ ভাসতে দেখে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে মরদহে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয় ।

প্রসঙ্গত, শনিবার লংগদু উপজেলার মালাদ্বীপ থেকে লিচু, আম, কলা বোঝাই করে রাঙামাটি আসার পথে কাইন্দার মুখ এলাকায় পৌঁছালে হঠাৎ ঝড়ের কবলে পড়ে বোটটি ডুবে যায়। এসময় বোট চালকসহ তিনজন সাঁতরে কুলে উঠতে পারলেও ইমান আলী সাঁতার না জানায় ডুবে যায়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =

Back to top button