ব্রেকিংরাঙামাটিলিড

হোম কোয়ারেন্টিন না মানায় মালয়েশিয়া প্রবাসীকে জরিমানা

পার্বত্য রাঙামাটিতে জেলা শহরের তবলছড়ি এলাকায় এক মালয়েশিয়া প্রবাসীকে হোম কোয়ারেন্টিন না মানায় ২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার সকালে রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসলাম উদ্দিনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দিয়েছেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসলাম উদ্দিন জানান, ‘আমরা বারবার বলছি, প্রবাসীরা দেশে ফিরেই যেন নিজের পরিবার ও অন্যান্য মানুষের নিরাপত্তায় হোম কোয়ারেন্টিনে থাকুন। কিন্তু এ নির্দেশনা না মেনে এক মালয়েশিয়া প্রবাসী বাহিরে অবাধে ঘোরাফেরা করায় তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। আমাদের এ অভিযান চলমান থাকবে। হোম কোয়ারেন্টিন না মানলে প্রয়োজনে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে রোববার সকালে জেলা শহরের কালিন্দীপুর এলাকায় এক মুদি ব্যবসায়ীকে দোকানে দ্রব্যমূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার আইনে ২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে নেতৃত্ব দেয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইসলাম উদ্দিন জানান, ‘ভোক্তার অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে দোকানে দ্রব্যমূল্য তালিকা না থাকায় এক দোকানিকে ভোক্তা অধিকার আইনে ২ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।’

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button