নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / হৃদয়ে বাঘাইছড়ি’র সবুজ বাঘাইছড়ির স্বপ্নে বৃক্ষরোপণ
parbatyachattagram

হৃদয়ে বাঘাইছড়ি’র সবুজ বাঘাইছড়ির স্বপ্নে বৃক্ষরোপণ

বাঘাইছড়িকে সবুজে সাজানোর লক্ষে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘হৃদয়ে বাঘাইছড়ি’র বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করেছে। রোববার বাঘাইছড়ি উপজেলার কাচালং সরকারি কলেজ চত্ত্বর হতে বায়তুশ শরফ মাদ্রাসা প্রাঙ্গণ পর্যন্ত শতাধিক গাছের চারা রোপণ করা হয়। বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন কাচালং সরকারি কলেজের অধ্যক্ষ দেব প্রসাদ দেওয়ান। এতে প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবিব (জিতু)।

এসময় উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, হৃদয়ে বাঘাইছড়ি কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, বাঘাইছড়ি ইউনিটের আহবায়ক মোঃ সাহাদাত হোসেন, চট্টগ্রাম ইউনিট সদস্য সচিব মোঃ তৈয়বুর রহমান, বাঘাইছড়ি ইউনিট আহবায়ক সদস্য মোঃ মজিবুর রহমান প্রমূখ।

হৃদয়ে বাঘাইছড়ি কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক পিয়াল দত্তের পরিচালনায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সভাপতি প্রকৌশলী মাহমুদুল হাসান সোহাগ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও সভাপতি প্রকৌশলী মাহমুদুল হাসান সোহাগ বলেন, সকলের আন্তরিকতা আর পরিশ্রমেই সবুজে নবায়ন হবে প্রিয় বাঘাইছড়ি। বাঘাইছড়ির ছাত্ররা নিজেদের সময়কে বাঘাইছড়ির জন্য উৎসর্গ করেছে। এটি একটি সুবার্তা। আগামীর বাংলাদেশ বিনির্মাণ করবে বর্তমান প্রজন্ম।

প্রধান অতিথির বক্তব্যে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান হাবিব (জিতু) বলেন, প্রকৃতির বিরুপ আচরণে বাংলাদেশ আজ দুর্যোগ কবলিত। শীতকালে অতিরিক্ত শীত এবং গ্রীষ্মকালে অতিরিক্ত তাপমাত্রা ও খরা ইত্যাদির কারণে দেশের জনজীবন আজ বিপর্যস্ত। এজন্য বেশি বেশি বৃক্ষরোপণ জরুরি।

Micro Web Technology

আরো দেখুন

চুরির মামলা করে নিজেই ফেঁসে গেলেন বাদী !

রাঙামাটিতে মিথ্যা চুরির মামলায় বাদীর কারাদ- দিয়েছেন আদালত। জেলার কাউখালী থানার আর্দশগ্রাম নিবাসী আবুল কাসেমের …

Leave a Reply