রাঙামাটিলিড

হিংসা, বিদ্বেষ ও সাম্প্রদায়িকতা পরিহার করতে হবে: দীপংকর তালুকদার এমপি

ওমর ফারুক মুছা, লংগদু ॥
খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ জননেতা দীপংকর তালুকতার এমপি বলেন, হিংসা বিদ্বেষ ও সাম্প্রদায়িকতা পরিহার করে ধর্মকর্ম চালিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমনটি বিশ্বাস করেন বলে তিনি পার্বত্য চট্টগ্রামে সকল সম্প্রদায়ের ধর্মীয় কার্যক্রমে উন্নয়নে ব্যাপক সহযোগিতা দিয়ে যাচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে কাজে এগিয়ে আসার জন্য তিনি সকলের প্রতি আহবান জানিয়েছে।

শুক্রবার রাঙামাটির লংগদু উপজেলার প্রশান্তি অরণ্য কুঠির বন বিহারে মাসব্যাপী আকাশ প্রদীপ প্রজ্জ্বলন ও নানাবিধ দানীয় অনুষ্ঠানের সমাপনিতে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ দীপংকর তালুকদার এ আহবান জানিয়েছেন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম ও আছমা আলম, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, আনোয়ারা বেগমসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

শেষে বিভিন্ন বিহার থেকে আগত ভান্তেদের ধর্মীয় দেশনার মাধ্যমে বিহারের মাসব্যাপী আকাশ প্রদীপ প্রজ্জ্বলন ও নানাবিধ দানানুষ্ঠানের সমাপনীর মধ্য দিয়ে শেষ হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button