পার্বত্য উন্নয়ন

হারাধন স্মৃতি ফাউন্ডেশনের কম্বল ও শিক্ষা উপকরণ বিতরণ

‘মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের মতো অন্যান্য সামাজিক ও রাজনৈতিক দল অসহায়দের পাশে দাঁড়ানোর মন মানসিকতা নিয়ে এগিয়ে আসলে সমাজের দুস্থ অসহায় মানুষ উপকৃত হবে’ বলে মন্তব্য করেছেন রাঙামাটির সংসদ সদস্য ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। তিনি বলেন, গরীব অসহায় ও শীতার্তদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক ও মানবিক দায়িত্ব। তাই প্রত্যেকের উচিত সমাজিক দায়বদ্ধতামূলক কাজে আরও এগিয়ে আসা।
বৃহস্পতিবার দুপুরে রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল এবং ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ কে এম মকছুদ আহমেদের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আঞ্চলিক পরিষদ সদস্য হাজী কামাল উদ্দিন, রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি সুনীল কান্তি দে, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, প্রেসক্লাবের সহ সভাপতি অলি আহমেদ, প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম শামসুল আলম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনসুর আলী, বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ আবু সৈয়দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ও সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ।
প্রধান অতিথি মাষ্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনকে ১ লক্ষ টাকার অনুদান দেয়ার এবং আগামীতেও সকল প্রকার সহযোগিতা প্রদানের আশাবাদ ব্যক্ত করেন।
আলোচনা সভা শেষে প্রায় দেড় শতাধিক দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন অতিথিবৃন্দ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button