বান্দরবান

হামলার ঘটনায় আটক ৪ জেএসএস কর্মী জেলে

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে

বান্দরবান প্রতিনিধি
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আইনশৃংখলারক্ষায় নিয়োজিত সরকারি যৌথ বাহিনীর উপর সশস্ত্র সন্ত্রাসীদের হামলার ঘটনায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস)’র ৪ কর্মীকে জেলে পাঠানো হয়েছে।
বুধবার সন্ধ্যায় আদালতের নির্দেশে পুলিশ তাদের কারাগারে পাঠান।
আইনশৃঙ্খলা বাহিনী জানায়, সরকারী কর্তব্য কাজে বাধা, হত্যার উদ্দেশ্যে যৌথ বাহিনীর সদস্যদের গুলি বর্ষণ ও বিজিবি সদস্যদের মারাত্মক রক্তাক্ত জখমের অভিযোগে দায়ের করা মামলায় মঙ্গলবার’রাতে বিজিবি পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) রাজনীতির সাথে সম্পৃক্ত ৪ জন কর্মীকে আটক করেছে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের কাছে  হন্তান্তর করা হয়।
বুধবার সকালে পুলিশ তাদের বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতে হাজির করা হলে আসামীদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বিচারক মোহাম্মদ খোরশেদ আলম সিকদার।

এরা হলেন-নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের কামিরমূখ চাকপাড়া এলাকার মংলা প্রু চাক কারবারি (৬০), লাগ‍্যাছু চাক (৪৫), মংলা থোয়াই চাক (১৫) এবং চিংলা অং চাক (৩০)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, যৌথ বাহিনীর উপর হামলার ঘটনায়
গত ৪সেপ্টেম্বর নাইক্ষ্যংছড়ি থানায় বিজিবির হাবিলদার মো: তাজিম উদ্দীন বাদী হয়ে থানায় দায়ের করা মামলায় আটক ৪ জনকে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে উথোয়াহ্লা মারমা ও ম্যানরুম মুরুং নামে আরও দুই আসামীকে আটক করা হয়েছিল। তারাও জেল হাজতে রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button