রাঙামাটি

হত্যা মামলায় দুই জনপ্রতিনিধিকে জেলহাজতে প্রেরণ

জিয়াউল জিয়া ॥
রাঙামাটিতে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানসহ দুই জনপ্রতিনিধিকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। শনিবার সকালে এই দুই জনপ্রতিনিধিকে রাঙামাটি আদালতে তোলা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসেন তাদের কারাগারে প্রেরণ করেন। এর আগে গতকাল রাতে কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়নের চেয়ারম্যান খ্যাইসা অং মারমা (৫৫) এবং একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সিংথোয়াই মারমাকে (৫০) নিরাপত্তা বাহিনী গ্রেপ্তার করে রাজস্থলী থানা পুলিশের কাছে হস্তান্তর করে। মামলার পরবর্তী শুনানি ২৪ ডিসেম্বর ধার্য করা হয়।

গত ২০ নভেস্বর রাঙামাটির রাজস্থলী উপজেলার বাসিন্দা তুইনুমং মারমাকে গুলি করে সশস্ত্র সন্ত্রাসীরা। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর ২২ নভেম্বর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ হত্যাকান্ডের ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) নেতাকর্মীদের দায়ী করে ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করে রাজস্থলী থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের মা ওয়াংচিং¤্রা মারমা। এ মামলায় এই দুই জনপ্রতিনিধিকে গ্রেপ্তার করা হয়।

কোর্ট ইন্সপেক্টর আনোয়ার হোসেন জানিয়েছেন, দুই জনপ্রতিনিধিকে সকালে আদালতে তোলা হলে আদালত তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button