খাগড়াছড়িব্রেকিং

‘হত্যাকান্ডের দায় এড়াতে পারেন না সন্তু লারমা’

হত্যার প্রতিবাদে বিক্ষোভ খাগড়াছড়িতে

বান্দরবানের রাজবিলায় প্রতিপক্ষের ছোঁড়া গুলিতে ছয় নেতাকর্মী হত্যার ঘটনায় খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা)। মঙ্গলবার বিকেলে জেলা শহরের মহাজনপাড়াস্থ সূর্য শিখা ক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি সুভাষ চাকমার সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) খাগড়াছড়ি জেলা কমিটির যুব বিষয়ক সম্পাদক প্রত্যয় চাকমা ও ইউপিডিএফ-গণতান্ত্রিক’র সহযোগী ছাত্র সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দীপন চাকমা।

বিক্ষোভ সমাবেশে হামলার ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস)’কে দায়ী করে বক্তারা বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এই হত্যাকান্ডের দায় সন্তু লারমা কোনো ভাবেই এড়াতে পারেন না। অবিলম্বে এই হত্যাকাÐের সুষ্ঠু বিচার দাবি করে করেন জনসংহতি সমিতির (এমএন লারমা) নেতাকর্মীরা। অন্যথায় কঠোর কর্মসূচিরও হুঁশিয়ারিও দিয়েছে তারা।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে বান্দরবানের রাজবিলা ইউনিয়নের বাঘমারা এলাকায় অজ্ঞাত অস্ত্রধারীদের গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় সহ-সভাপতি বিমল কান্তি চাকমা ও বান্দরবান জেলা সভাপতি রতন তঞ্চঙ্গ্যাসহ ৬ নেতাকর্মী নিহত হন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button