রাঙামাটি

স্বাস্থ্যবিধি অনুসরণে কাপ্তাইয়ে সাপ্তাহিক বাজারে অভিযান

কাপ্তাই প্রতিনিধি ॥
চলতি সপ্তাহে করোনা সংক্রমণ বেড়ে যাওয়া সরকারের ১৮ দফা নির্দেশনা মেনে মাস্ক পরিধান এবং স্বাস্থ্য বিধি মেনে চলাচল করার জন্য কঠোর অবস্থানে গিয়েছে কাপ্তাই উপজেলা প্রশাসন। বুধবার সকালে কাপ্তাই উপজেলা নির্বাহী হাকিম ও উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান সাপ্তাহিক বাজার বড়ইছড়ি বাজার, উপজেলা সদর এবং কাপ্তাই সড়কে এক ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন।

এসময় মাস্কবিহীন চলাচলের অপরাধে ১২ জনের বিরুদ্ধে মামলা এবং ১২০০ টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে ইউএনও মুনতাসির জাহান মাইকিং করে জনগণকে সরকারি নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানান এবং আইন অমান্য করলে কঠোর অবস্থানে যাবে বলে তিনি জানান।

এইসময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ওমর ফারুক রনি, কাপ্তাই তথ্য কর্মকর্তা মোঃ হারুন, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ ইলিয়াস, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম এবং কাপ্তাই থানার পুলিশ সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন। এদিকে করোনা সংক্রমণ প্রতিরোধে কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে সাপ্তাহিক হাটবাজারে মাইকিং করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button