রাঙামাটি

স্বপ্নযাত্রী’র নেতৃত্বে ফের দুই আজাদ

রাঙামাটিতে জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড প্রাপ্ত সামাজিক সংগঠন “স্বপ্নযাত্রী ফাউন্ডেশন’র নতুন কমিটি গঠিত হয়েছে। বিগত কমিটির সভাপতি আজাদ ছিদ্দিক ও সাধারণ সম্পাদক আহমেদ ইসতিয়াক আজাদকে স্বপদে বহাল রেখেই নতুন কমিটি অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি কামাল হোসেন ও সাধারণ সম্পাদক জাহেদুল আলম মুন্না।
ঘোষিত নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন আজিজুল ইসলাম আরজু। এছাড়া কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো: রমজান আলী, সহ সভাপতি – রিয়াদ কামাল, সহ সভাপতি- মোঃ আলাউদ্দিন, সহ সভাপতি- ইমাম হোসেন কুতুবী, যুগ্ন সাধারন সম্পাদক – মাহমুদ আব্বাস, সহ-সাংগঠনিক সম্পাদক- আরিফুল হোসেন, অর্থ সম্পাদক- প্রমিতা চৌধুরী সহ অর্থ সম্পাদক – আলী আশরাফ আতিক, দপ্তর সম্পাদক – নূর মোহাম্মদ সম্রাট ,প্রচার সম্পাদক – উজ্জ্বল মলি­ক, সহ- প্রচার সম্পাদক- নাজমা আক্তার, শিক্ষা ও সাংস্কৃতি(বিদ্যাপীঠ)- আরিফুর রহমান, নারী ও শিশু বিষয়ক- মিলি মারমা, খাদ্য ও ফুডব্যাংক- হাসানুল আকবর, ত্রান ও পূনর্বাসন – খোরশেদ আলম ,পরিবেশ ও সচেতনতা- হিমু চৌধুরী, ধর্ম ও নৈতিকতা- সাজ্জাদ হোসেন, সিঃ কার্যকরী সদস্য- নিজাম উদ্দিন, কার্যকরী সদস্য- এইচ এম নজরুল, কার্যকরী সদস্য – রাহী চাকমা।
আহমেদ ইসতিয়াক আজাদ পাহাড় টোয়েন্টিফোর কে বলেন, “স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি জেলা ছাড়াও মহেশখালী ও চন্দনাইশ শাখার মনিটরিং এর দায়িত্ব দেওয়া হয়েছে আমাকে। অবশ্যই সকলের সাথে সমন্বয় করে আমাদের কার্যক্রম আরো গতিশীল করবো, যেইটা আমরা বরাবরই করে আসতেছি, সেইটা যেন আরো ভালোভাবে করতে পারি আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের কাছে আমি দোয়া চাই।”
উলে­খ্য স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটিতে স্বেচ্ছা পাঠদানে দুটি বিদ্যাপীঠ পরিচালনা করে আসছে। এছাড়াও মানবতার দেয়াল তৈরিসহ দেশব্যাপী নানা সামাজিক কাজ করে চলেছে সংগঠনটি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button