নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / ‘স্বপ্নবুনন’র ফুড অন দ্য ওয়াল
parbatyachattagram

‘স্বপ্নবুনন’র ফুড অন দ্য ওয়াল

বাংলাদেশে প্রথম ভিন্নধর্মী প্রজেক্ট ‘ফুড অন দ্য ওয়াল’ চালু করল স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতামূলক সংগঠন ‘স্বপ্নবুনন’। রাঙামাটির কলেজগেটের নিকটস্থ ‘খাজা ভোজন’ হোটেলে বিকেল ৪টায় এই ব্যতিক্রমী প্রজেক্ট উদ্বোধন করেন রাঙামাটি জেলার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন ও পাহাড় টুয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার সাইফুল বিন হাসান। অর্গানাইজিং সেক্রেটারি আলী আশরাফ ও ছালেহ আহমেদ এর তত্ত্বাবধানে পাবলিসিটি সেক্রেটারি মোঃ আলাউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা নূর তালুকদার মুন্না এবং স্বপ্নবুননের রিমন, আসিফ, সাইমন, রবিউল, রিমু, ইমন, রিমি, জিসান, রফিকুল, আশিকসহ সকল সেক্রেটারিয়েট মেম্বাররা।

‘ফুড অন দ্য ওয়াল’ এর মাধ্যমে যে কেউ খুব সহজেই একজন ক্ষুধার্তকে খাবার খাওয়াতে পারেন কোন ঝামেলা ও সময় ব্যয় ছাড়াই। ব্যানারে উল্লেখিত (১,২,৩) সিরিয়াল অনুযায়ী যে কোন একটি বা একাধিক রকমের খাবার দান করে রেখে যেতে পারেন একজন ক্ষুধার্তের জন্য। যখনি একজন গরিব, অসহায়, ক্ষুধার্ত ভিক্ষুক আসবে, গ্রাহকের দেয়া খাবার অনুযায়ী সমপরিমাণ খাবার তিনি বিনামূল্য পাবেন।

প্রজেক্টটি উদ্বোধনকালে প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন বলেন, এটি নিঃস্বন্দেহে খুবই ভাল উদ্যোগ। এছাড়া তিনি স্বপ্নবুননের সুদীর্ঘ পথ চলার শুভকামনা জানান। পাহাড় টুয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার সাইফুল বিন হাসান বলেন, ক্ষুধার্ত ও অসহায় মানুষদের জন্য এই প্রজেক্টটি অনেক ভাল ফলাফল বয়ে আনবে। স্বপ্নবুননের প্রতিটি সদস্য যেনো ভবিষ্যতে আরো স্বপ্ন স্মারকের স্বাক্ষর বয়ে নিয়ে যেতে পারে সেটির আশা ব্যক্ত করেন। এছাড়া স্বপ্নবুননের প্রতিষ্ঠাতা নূর তালুকদার মুন্না ‘ফুড অন দ্যা ওয়াল’ প্রজেক্টটি ভবিষ্যতে ছড়িয়ে দেবার জন্য বিভিন্ন ক্যাম্পেইন পরিচালনা করার আশা ব্যক্ত করেন এবং সংগঠনের সকল সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এই প্রজেক্টে সহযোগিতার জন্য।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে ফের সেনা টহলে গুলি, ১ সন্ত্রাসী নিহত

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে আইনশৃংখলাবাহিনীর সাথে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছে। নিহতের নাম সুমন চাকমা, সে …

Leave a Reply