করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

স্তব্ধ রাঙামাটি, বন্ধ দোকানপাট-হাটবাজার

রাঙামাটিতে জেলা প্রশাসনের ঘোষণার পর বুধবার সকাল থেকে রাঙামাটি শহরের সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়েছে। বুধবার বনরূপা, কলেজ গেইট, তবলছড়িসহ শহরের বিভিন্ন বাজার ঘুরে দেখা গেছে মুদি দোকান এবং ওষুধের দোকান ছাড়া সকল দোকান বন্ধ রয়েছে। বুধবার রাঙামাটি সাপ্তাহিক হাটবার হলেও হাটে মানুষের উপস্থিতি ছিল কম। তবে সামাজিক দুরত্ব এখনো নিশ্চিত হয়নি, সেদিকে এখন গুরত্ব দেয়া হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

এদিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ নিশ্চিতকরণের লক্ষ্যে বুধবার সকাল থেকে রাঙামাটি শহরের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতের তিনটি টিম রাঙামাটি শহরে অভিযান পরিচালনা করছে। এসময় সেনাবাহিনী ও পুলিশ ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করে। এসময় দুই দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করায় চার হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া রাঙামাটি জেলার ১০ উপজেলেতেও সকল দোকানপাট বন্ধের খবর পাওয়া গেছে, এবং রাঙামাটি থেকে উপজেলার উদ্দেশ্য কোন লঞ্চ ছেড়ে যায়নি। উপজেলা থেকেও কোন লঞ্চ ছেড়ে আসেনি।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে নবেলা করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত রাঙামাটি জেলার সকল দোকানপাট ও সাপ্তাহিক হাট বন্ধ ঘোষাণা করেন রাঙামাটির জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
Close