খাগড়াছড়িব্রেকিং

সোমবার খাগড়াছড়িতেও আধাবেলা সড়ক অবরোধের ডাক

খাগড়াছড়িতে আগামীকাল (৫জুন) আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ) সমর্থিত তিন সংগঠন।
সংগঠনগুলো হলো পাহাড়ি ছাত্র পরিষদ, হিল উইমেন্স ফেডারেশন ও গণতান্ত্রিক যুব ফোরাম।

রোববার (৪জুন) জেলার দীঘিনালা উপজেলায় সংগঠনগুলোর বিক্ষোভ মিছিলে সেনা-পুলিশের হামলার অভিযোগ এনে বিক্ষোভ মিছিল থেকে আটক পিসিপি’র উপজেলা শাখার সভাপতি নিকেল চাকমা ও সাধারণ সম্পাদক জীবন চাকমাকে অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে এবং লংগদু উপজেলায় পাহাড়িদের গ্রামে অগ্নিসংযোগের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আগামিকাল ৫ জুন জেলায় সকাল ৬ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত আধাবেলা সড়ক অবরোধের কর্মসূচী ঘোষণা করা হয়।

রবিবার সন্ধ্যায় পাহাড়ি ছাত্র পরিষদের দপ্তর সম্পাদক সমর চাকমা স্বাক্ষরিত গণমাধ্যম প্রতিনিধিদের কাছে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সড়ক অবরোধের কর্মসূচি ঘোষণা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে অবরোধ সফল করার জন্য সকল যানবাহন (বাস, ট্রাক, মিনিবাস, জীপ, সিএনজি, মাহেন্দ্র, অটোরিক্সা) সমিতিকে যানবাহন বন্ধ রাখার জন্য আহ্বান জানানো হয়।

সড়ক অবরোধে এম্বুলেন্স, ফায়ার সার্ভিস, সংবাদপত্র ও জরুরী ঔষধ সরবরাহকারী যান এবং সকল পরীক্ষার্থী আওয়তামুক্ত থাকবে।

বিজ্ঞপ্তিতে অভিযোগ করা হয়, রবিবার দীঘিনালার শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে বিনা উস্কানীতে আইন শৃঙ্খলা বাহিনীর হামলা চালিয়ে বিক্ষোভ মিছিল থেকে আটক পিসিপি’র উপজেলা শাখার সভাপতি নিকেল চাকমা, সাধারণ সম্পাদক জীবন চাকমাকে আটক করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button