রাঙামাটি

সৈকত বিশ্বাস অন্তুর চিকিৎসার্থে অনুষ্ঠিত র‌্যাফেল ড্র’য়ের পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ॥
সৈকত বিশ্বাস অন্তুর চিকিৎসার্থে অনুষ্ঠিত র‌্যাফেল ড্র’য়ের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রাঙামাটি শহরের মাঝেরবস্তিতে মাউন্ট ভিউতে পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

সৈকত বিশ্বাস অন্তুর চিকিৎসা সহায়তা তহবিলের আহ্বায়ক আদনান পাশা সুজা’র সভাপতিত্বে ও সদস্য সচিব শংকর হোড় এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে। এতে উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ বিভাগে কর্মরত রতন কুমার দে, তহবিলের সদস্য হাসান আলী, নিরুপম ত্রিপুরা কালা ও বাপ্পী চৌধুরী।

এসময় বক্তারা সৈকত বিশ্বাস অন্তুর চিকিৎসা সহায়তায় সকলে এগিয়ে আসায় ধন্যবাদ জ্ঞাপন করেন এবং অন্তুর দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

আলোচনা সভা শেষে র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। প্রথম পুরস্কার বিজয়ী সুমি আক্তার সামিহাকে ৫০ হাজার টাকার চেক ও ৩য় পুরস্কার বিজয়ী রুবেল বাবুকে ৩২ইঞ্চি একটি এলইডি টিভি তুলে দেয়া হয়। র‌্যাফেল ড্র’তে দ্বিতীয় পুরস্কার বিজয়ী রতন কুমার দে তাঁর প্রাপ্য একটি ফ্রিজের সমপরিমাণ টাকা সৈকত বিশ^াস অন্তুর তহবিল ফান্ডে জমা দেন। এছাড়া সাধারণ পুরস্কার বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =

Back to top button