ব্রেকিংরাঙামাটিলিড

সৃজনশীল কর্মকান্ডকে এগিয়ে নিতে কাজ করবে শুভসংঘ

রাঙামাটি সরকারি কলেজে কালেরকণ্ঠ শুভসংঘের নতুন সদস্যরা কলেজটির অধ্যক্ষ প্রফেসর মো: মঈন উদ্দীন এবং উপাধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়–য়া এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। বৃহস্পতিবার অধ্যক্ষের দপ্তরে এ সাক্ষাত করেন নব গঠিত কমিটির নেতৃবন্দ। এসময় অধ্যক্ষ এবং উপাধ্যক্ষকে বই উপহার দেন তারা।

অধ্যক্ষ প্রফেসর মো: মঈন উদ্দীন এ সংগঠনের সফলতা কামনা করে শুভসংঘ সদস্যদের উদ্দেশ্য বলেন, আমি সবসময় শুভসংঘে সাথে আছি। আশা রাখবো শুভসংঘ সর্বদা শুভ কাজে নিয়োজিত থাকবে।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন জেলা শুভসংঘের সভাপতি অসীম দাশ গুপ্ত, জেলা সাধারণ সম্পাদক রাজু ঘোষ, কলেজ শাখার আহবায়ক মো: কাইমুল ইসলাম ছোটন, যুগ্ম আহবায়ক প্রিয়ম আইচ, সদস্য সচিব রিন্টি চাকমা, সদস্য আমেনা আক্তার, জাহাঙ্গীর আলম, পুষ্পন ধর, শতাব্দী তালুকদার, জ্যেতি চাকমা, মো: নুরুল আলম, হিমু বিশ^াস, নাজিম উদ্দীন প্রমুখ।

জেলা শুভসংঘের সভাপতি অসীম দাশ গুপ্ত জানিয়েছেন, রাঙামাটি কলেজ পার্বত্য অঞ্চলের সবচে পুরনো কলেজ। এই কলেজে এক সময় সাংস্কৃতিক-সৃজনশীল কর্মকান্ডের অবাধ চর্চা হলেও মাঝে তাতে ভাটা পড়ে যায়। তবে বর্তমান অধ্যক্ষ আসার পর থেকে সেই ঐতিহ্য ফিরতে শুর করছে কলেজটিতে। আমরা শুভসংঘও আগামীতে এই কলেজে সৃজনশীল কর্মকান্ডকে এগিয়ে নিয়ে যেতে কাজ করবো।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button