নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / সুয়ালক ইউনিয়নে বয়স্ক ভাতা ও কম্বল বিতরণ
parbatyachattagram

সুয়ালক ইউনিয়নে বয়স্ক ভাতা ও কম্বল বিতরণ

পিকেএসএফ-আইডিএফ প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি আওতায় বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়নে পরিপোষক (বয়স্ক) ভাতা এবং সহায়ক সামগ্রী বিতরণ অনুষ্ঠান পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় ও ইন্টিগ্রেটেড ডেভলপমেন্ট ফাউন্ডেশনের (আইডিএফ) বাস্তবায়নে গতকাল সকালে সুয়ালক ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুয়ালক হেডম্যান ও আইডিএফ এর গর্ভিনিং বর্ডির প্রতিষ্ঠাতা সদস্য মং থোয়াইচিং চৌধুরী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আইডিএফ ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক প্রফেসার মোঃ নিজাম উদ্দীন চৌধুরী, (আইডিএফ) এর ফোকাল পার্সন ও জোনাল ম্যানেজার মোঃ শাহ আলম, এরিয়া ম্যানেজার মোঃ ইলিয়াছ, সমন্বয়কারী মোঃ আব্দুল আউয়াল, প্রবীন সমন্বয়কারী মোশরাফ উদ্দীন, স্বাস্থ্য কর্মকর্তা মোঃ রেজাউল করিম, সুয়ালক প্রবীন ইউপি কমিটির সভাপতি মুহিবুল্লাহ ভূইঁয়া, আইটিএস কর্মকর্তা জয়নাল হোসেন, সুয়ালক ইউনিয়ন পরিষদের সচিব ক্য মং হ্লা মারমা, সুয়ালক ইউনিয়নে ১নং প্যানেল চেয়ারম্যান ২নং ওয়ার্ডের সদস্য মোঃ জসিম উদ্দিন, ছবুর মেম্বার, সুমন মেম্বার, মালেক মেম্বার, জামাল মেম্বার, মহিলা সদস্য রিনা বেগম, মাসাথুই মারমা, আয়শা বেগম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আইডিএফ আজ প্রবীনদের কল্যানে যে কাজ গুলো করে যাচ্ছে, আগামীতে এই কাজের পরিধি আরও ব্যাপকতা বিস্তার লাভ করবে। এসময় আইডিএফ এর উন্নতি ও সমবৃদ্ধি কামনা করেন বক্তারা। অনুষ্ঠানে সুয়ালক ইউনিয়নের ৭৫জন প্রবীনকে বয়স্ক ভাতা এবং অসহায় ১০০ জনকে সহায়ক উপকরণ (শীত বস্ত্র) বিতরণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য কমপ্লেক্সের জমি কর্মচারীর দখলে!

একদশকের বেশি সময় ধরে স্বাস্থ্য বিভাগের তৃতীয় শ্রেণির এক কর্মচারীর অবৈধ দখলে রয়েছে বান্দরবানের আলীকদম …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 − 3 =