ব্রেকিংরাঙামাটি

সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে জীবন’র ইফতার

প্রতিবছরের ন্যায় এবারও অনলাইন ব্লাড ব্যাংক “জীবন” এর উদ্যোগে বার্ষিক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শহরের সুবিধা বঞ্চিত কিছু এতিম ছাত্রদের সাথে নিয়ে ইফতার করে সংগঠনের সদস্যরা।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন হাফেজ মোঃ বেলাল উদ্দীন৷ অতঃপর আমন্ত্রিত অতিথিরা তাঁদের বক্তব্য উপস্থাপন করেন। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ও “জীবন” এর প্রধান উপদেষ্টা আকবর হোসেন চৌধুর। এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, এছাড়া উপস্থিত ছিলেন দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা পরিচালক সুফিয়া কামাল ঝিমি, বিশিষ্ট চারুশিল্পী মোঃ ইব্রাহিম, বিয়াম ল্যাবরেটরী স্কুলের উপাধ্যক্ষ পারভেজুল ইসলাম সুমন এবং বিশিষ্ট সমাজসেবক সুলতান মাহমুদ বাপ্পা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আকবর হোসেন চৌধুরী “জীবন” এর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ইফতার মাহফিল আয়োজনে ধন্যবাদ জ্ঞাপন করেন। তাঁর মতে সমাজে সুবিধাবঞ্চিত শিশুদের সুযোগ প্রদান করা হলে তারাও দেশের জন্য সম্পদে পরিণত হবে। বিশেষ অতিথির বক্তব্যে আবু সাদাৎ মোহাম্মদ সায়েম সংগঠনের ব্যাপারে সার্বিক সহযোগিতার জন্য উপদেষ্টাদের আহবান জানান। অনুষ্ঠানে সমন্বয়ক মোবারক হোসেন রানার সঞ্চালনায় সভাপতির বক্তব্যে আনোয়ারুল কবীর পাটোয়ারী ইফতার মাহফিলের আয়োজন এবং ঔরনড়হ”জীবন” এর কার্যক্রম নিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে সংগঠনের কর্মপন্থা ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন।

রাঙামাটির বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের অংশগ্রহণের মধ্য দিয়ে আয়োজনটি এক অনন্য অবহ সৃষ্টি করে। রাঙামাটি ব্লাড ফোর্স, স্বপ্নবুনন, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন, রাঙামাটি ব্লাড ব্যাংক, স্যালভেশন ও প্রিয় রাঙামাটির প্রতিনিধিগণ এতে উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের মুনাজাতে সদ্য প্রয়াত সংগঠনের সাধারণ সম্পাদক সাজিদ-বিন-জাহিদ (মিকি) এর মা ও সংগঠনের অন্যতম শুভাকাঙ্খী কামরুন নেছা হেলেনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। আয়োজনে “জীবন” এর কেন্দ্রীয় কমিটির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন। আগামী ৩রা জুন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে আয়োজনের পূর্ণতা দান করতে চান সংগঠনের সদস্যরা। (বিজ্ঞপ্তি)

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button