রাঙামাটি

সুবিধা বঞ্চিতদের জন্য সেনাবাহিনীর ত্রাণ সহায়তা রাঙামাটিতে

নিজস্ব প্রতিবেদক
রাঙামাটি পৌরসভা এবং ঘাগড়া ইউনিয়নের অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। মঙ্গলবার রাঙামাটি স্টেডিয়ামে পৌর এলাকার ভেদাভেদী, কলেজ গেইট, মোহাম্মদপুর, বনরূপা, শান্তি নগর, রিজার্ভ বাজার এবং তবলছড়ি এলাকার অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

জানা গেছে, বাংলাদেশ সেনাবাহিনী ২৪ পদাতিক ডিভিশনের নির্দেশে রাঙামাটি রিজিয়নের তত্ত্বাবধানে এই সেবা কার্যক্রমে নেতৃত্ব দেন রাঙামাটি সদর জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মো. নুরুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটি সদর জোনের জোনাল ষ্টাফ অফিসার ক্যাপ্টেন মো. নাজমুছ ছাকিব। এদিন রাঙামাটি পৌর এলাকার শতাধিক পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে মাঝে চাল, আটা, ডাল, ছোলা এবং লবণ দেয়া হয়।

এছাড়াও ঘাগড়া কলেজ মাঠে কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত পরিবারের মাঝেও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী বিতরণে নেতৃত্ব দেন ঘাগড়া আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর রেজাউল করিম।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button