রাঙামাটি

‘সার্বভৌমত্ব রক্ষার জন্য হলেও গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে’

‘বাংলাদেশের সার্বভৌমত্ব এখন হুমকির মুখে পড়েছে। সরকারের উদাসীন মনোভাবের জন্য দেশের ভিতরে ভিন্ন দেশের বিভিন্ন সন্ত্রাসী ও জঙ্গিরা ঢুকে যাচ্ছে। তাই এই সার্বভৌমত্ব রক্ষার জন্য হলেও গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে জানান কেন্দ্রীয় বিএনপির সহ-উপজাতিয় বিষয়ক সম্পাদক লে: কর্নেল (অব) মনিষ দেওয়ান। তিনি বলেন, ৫ জানুয়ারি নাটকীয় নির্বাচনে ক্ষমতায় আসা সরকারকে দেশের সকল জনগণকে সাথে নিয়ে প্রতিহত করতে হবে।

শুক্রবার সকালে ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস দাবি করে কালো পতাকা মিছিল বের করতে চাইলেও পুলিশি বাধায় মিছিল করতে না পেরে জেলা কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশকালে এসব কথা বলেন তিনি। কেন্দ্রীয় কর্মসূচি হিসাবে এই প্রতিবাদ সমাবেশ আয়োজন করে দলটি।

এতে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল নাছিরে’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এড. সাইফুল ইসলাম পনির, সদর বিএনপির সভাপতি এড. মামুনুর রশিদ মামুন, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ, ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি দেবজ্যোতি চাকমা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার গণতন্ত্রকে বাধাগ্রস্ত করে জনগণের অধিকার ক্ষুণœ করতে চায়। গত ৫ জানুয়ারি নাটকীয় এক নির্বাচনের মধ্য দিয়ে সরকার গণতন্ত্রকে খুন করেছে বলেও মন্তব্য করেন তারা। এভাবে সরকার আবারো ক্ষমতায় যাওয়ার চক্রান্ত করছে, দেশের জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি এই ষড়যন্ত্রকে রুখে দিবে বলে মন্তব্য করেন বক্তারা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button