খাগড়াছড়িব্রেকিং

সাবেক ছাত্রদল নেতাকে নৃশংসভাবে খুন

খাগড়াছড়ির রামগড়ে

খাগড়াছড়ি জেলার রামগড়ের কালাডেবা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ ফারুক নামে ছাত্রদলের সাবেক এক নেতা নিহত হয়েছেন। নিহত মোহাম্মদ ফারুক রামগড় সরকারি ডিগ্রি কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন। তিনি কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।

রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস জানান, নিহত মোহাম্মদ ফারুক ওষুধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়ো ফার্মা লিমিটেডে কর্মরত ছিলন। শনিবার রাত ১০ টায় কর্মস্থল থেকে তার নিজ বাড়ি রামগড়ের কালাডেবার বৈরাগী টিলায় ফেরার পথে দুর্র্বৃত্তরা তার ওপর আকস্মিকভাবে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও রড দিয়ে মারাত্মকভাবে জখম করে রাস্তায় ফেলে চলে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে রামগড় সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তার শারীরিক অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটায় সে মারা যায়।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে রামগড় সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফারুকের নিহতের ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পি দাশ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া এমন নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button