নীড় পাতা / করোনাভাইরাস আপডেট / সাবেক ইউপি চেয়ারম্যানসহ কাপ্তাইয়ে আরো ৬ শনাক্ত
parbatyachattagram

৭০ পেরিয়ে গেলো কাপ্তাইয়ে করোনা রোগীর সংখ্যা। বৃহস্পতিবার (২ জুলাই) সকালে চট্টগ্রামের সিভাসু এবং বিআইটিআইডি হতে আসা রিপোর্টে কাপ্তাইয়ের ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাবেক জাতীয় দলের ফুটবলার  তার স্ত্রী সহ সর্বমোট ৬ জনের করোনা পজিটিভ এসেছে বলে জানিয়েছেন কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা: ওমর ফারুক রনি। আক্রান্তদের মধ্য ২ জন পুলিশ সদস্য যারা কাপ্তাই পুলিশ ফাঁড়ি এবং কাপ্তাই থানায় কর্মরত আছেন। এইছাড়া উপজেলা সদর এলাকার ২৬ বছর বয়সী এক মহিলা এবং ২৪ বছর বয়সী কেপিএম বারঘোনিয়া এলাকার ১ যুবকের করোনা পজিটিভ আসে বলে স্বাস্থ্য বিভাগ নিশ্চিত করেন।
কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন জানান, করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের অন্য কোন লক্ষন না থাকায় তারা থানা এবং ফাঁড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।
এদিকে উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন আক্রান্ত অন্যান্যদের অবস্হা ভালো থাকায় তারা হোম আইসোলেশনে থেকে চিকিৎসকদের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন।
এই নিয়ে কাপ্তাইয়ে করোনায় আক্রান্ত হলেন ৭৪ জন এবং সুস্থ হলেন ২৭ জন।।

Micro Web Technology

আরো দেখুন

পাড়াকর্মী সানুখই মারমার অসাধারণ কাজ

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ছাগলখাইয়া পাড়াকেন্দ্রের পাড়াকর্মী সানুখই মারমার সহযোগিতায় বন্ধ হলো বাল্যবিবাহ। পাড়াকর্মী …

Leave a Reply