খাগড়াছড়ি

সাফ জয়ী তিন নারী ফুটবলার ও কোচকে খাগড়াছড়িতে সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি
সাফ জয়ী খাগড়াছড়ি জেলার তিন নারী ফুটবল খেলোয়ার্ড আনুচিং মগিনী, আনাই মগিনী, মনিকা চাকমা ও সহকারী কোর্স তৃষ্ণা চাকমাকে খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ ও নতুন কুড়ি ক্যান্ডমেন্ট হাইস্কুলের পক্ষে থেকে সংবর্ধনা দেয়া হয়েছে।

এ উপলক্ষে রবিবার সকালে খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্যদের সভাপতি ও খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: জাহাঙ্গীর আলম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। বিশেষ অতিথি ছিলেন লেডিস ক্লাবের সহ-সভানেত্রী রাবেয়া জাহাঙ্গীর।

অনুষ্ঠানের শুরুতে খেলোয়াড়দের উত্তরী পরিয়ে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এর পর উপহার সামগ্রী ও তিন কৃতি খেলোয়ার্ড ও সহকারী কোর্স প্রত্যেককে খাগড়াছড়ি রিজিয়নের পক্ষ থেকে ৫০ হাজার টাকা করে অনুদান দেয়া হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি সদর জোনের অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম সুমন, খাগড়াছড়ি ক্যান্টমেন্ট স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামাল উদ্দিনসহ বিভিন্ন জোনের অধিনায়কসহ পদস্থ সামরিক কর্মকর্তা, খেলোয়াড়দের মা-বাবা এবং বিদ্যালয়ে শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + ten =

এই সংবাদটি দেখুন
Close
Back to top button