ব্রেকিংরাঙামাটিলিড

‘সাপছড়ি সাবস্টেশন চালু হতে বিদ্যুৎ সমস্যা আর থাকবে না’

পার্বত্য জেলা রাঙামাটিতে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নিবাহী প্রকৌশলী সবুজ কান্তি মজুমদার বলেছেন, ‘রাঙামাটি হতে মহালছড়ির সঞ্চালন লাইনটি অনেক পুরাতন ছিল; তাই সংস্কার করেছি, এখন আমরা লোডশেডিং সহনীয় পর্যায়ে নিয়ে এসেছি। সাপছড়িতে সাবষ্টেশন চালু হলে আর কোন সমস্যা থাকবে না। এছাড়া জুরাছড়ি, বিলাইছড়ি ও বরকল লোডশেডিং অনেক কমে গেছে।’

রোববার রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় রাঙামাটির জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট (এডিএম) মোহাম্মদ নজরুল ইসলাম, রাঙামাটির পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন, বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন রাঙামাটির ব্যবস্থাপক কমান্ডার আসাদুজ্জামান খান, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড রাঙামাটি বিতরণ বিভাগের নিবাহী প্রকৌশলী সবুজ কান্তি মজুমদার, সদর উপজেলার ইউএনও সুমনি আক্তার, কাপ্তাইয়ের ইউএনও রুহুল আমিন, বিলাইছড়ির ইউএনও আসিফ ইকবাল, জুরাছড়ির ইউএনও রাশেদ ইকবাল চৌধুরীসহ অন্যান্য উপজেলা ইউএনও’গণ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সদস্য মনিরুজ্জমান মহসিন রানা, জেলা সিভিল সার্জনের প্রতিনিধি ডা. বিনোদ বিহারী, সড়ক ও জনপথ বিভাগ এবং এলজিইডির প্রতিনিধি, স্কাউট নেতা নুরুল আবছারসহ সাংবাদিক ও সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তাগণ।

জেলা আইনশৃঙ্খলা সভায় বিদ্যুৎ,স্বাস্থ্য, যোগাযোগ, যানবাহনের ওপর মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রাখা, পৌরশহরে ফুটপাতে আর্বজনা পরিস্কার পরিছন্ন রাখা, শহরে ফুটপাত দখল ও অবৈধ স্থাপনা উচ্ছেদের বিষয়ে আলোচনা সিদ্ধান্ত নেয়া হয়।

সিভিল সার্জনের প্রতিনিধি ডাঃ বিনোদ শেখর বলেন, ‘ইতিমধ্যে বাঘাইছড়িতে নিয়মিত ডাক্তার দেয়া হয়েছে। সাময়িক অসুবিধার জন্য আমার দুঃখিত।’

এতে জেলা প্রশাসক ক্ষোভ প্রকাশ করে বলেন, রাস্তায় বিচরণরত গরু খোয়াড় করার পর কিছুদিন গরু অবাধ বিচরণ কমেছিল। বর্তমানে আবারো পৌর শহরে গরু বিচরণ বৃদ্ধি পেয়েছে। পৌরপার্ক ও রাস্তার দুই পার্শ্বে পরিস্কার রাখার জন্য পৌরসভাকে অনুরোধ করেন তিনি। তিনি রাঙামাটি শহরে ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারীদের গোপনে ধরিয়ে দিতে সবাইকে জেলা প্রশাসক অনুরোধ করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button