ব্রেকিংরাঙামাটি

সাধারণ শিক্ষার্থী ও ছাত্রজোটের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদ রাঙামাটিতে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাধারণ শিক্ষার্থী ও সারাদেশে প্রগতিশীল ছাত্রজোটের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগের হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে রাঙামাটিতে সমাবেশ করেছে জেলা প্রগতিশীল ছাত্রজোট।

বৃহস্পতিবার সকালে শহরের বনরূপা থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে জড়ো হয়। পরে সেখানে সমাবেশ করে ছাত্রজোটের নেতাকর্মীরা।

প্রগতিশীল ছাত্রজোটের সমন্বয়ক ও জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন- রাঙামাটি কলেজ ছাত্র ইউনিয়নের আহবায়ক বিধান চাকমা, শহর ছাত্র ইউনিয়নের সহকারী সাধারণ সম্পাদক অভিজিৎ দাশ গুপ্ত, শহর ছাত্রফ্রন্টের আহবায়ক মধু লাল তঞ্চঙ্গ্যা, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের নেতা সুনীল বিকাশ চাকমাসহ আরো অনেকেই।

এসময় তারা বলেন, ভিসি যদি অবরুদ্ধ হয়ে থাকে তাহলে তাকে উদ্ধার করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন আছেন। ছাত্রলীগ ভিসিকে উদ্ধারের নামে সাধারণ শিক্ষার্থীদের যে মারধর করেছে তার দায় কে নেবে? এছাড়া সারাদেশে প্রতিবাদকারী ছাত্রনেতাদের হামলার ঘটনার সাথেও ছাত্রলীগ সম্পৃক্ত ছিলো। ইতিহাসে এ ধরনের ঘটনা নজির হয়ে থাকবে।

এসব ‘সাজানো নাটক’ করে ঢাবি প্রশাসন ও ছাত্রলীগ ছাত্র সংসদ নির্বাচনের দাবিকে ধামাচাপা দেয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেন ছাত্রজোটের নেতারা।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

Leave a Reply

Back to top button
%d bloggers like this: