নীড় পাতা / ব্রেকিং / সাজেকে গাড়ির ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু
parbatyachattagram

সাজেকে গাড়ির ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে পানিবাহী জীপগাড়ির ছাদ থেকে পড়ে জিনিয়াস তালুকদার (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে সাজেক ইউনিয়নের রুইলুই পাড়া পর্যটন কেন্দ্রের প্রবেশ গেইটের সামনে এ ঘটনা ঘটে। নিহত যুবক রাঙামাটি সদর উপজেলার সুখীনীলগঞ্জ এলাকার নবারন তালুকদারের ছেলে।

নিহতের আত্মীয় দীপন চাকমা জানিয়েছেন, মঙ্গলবার জিনিয়াসসহ তারা কয়েকজন দীঘিনালায় এক বিয়ের অনুষ্ঠানে আসেন। বুধবার জিনিয়াসসহ দুই জন একটি সিএনজিতে করে সাজেক বেড়াতে যায়। সেখান থেকে পানিবাহী জীপগাড়িতে করে ফেরার পধে রুইলুই পাড়া থেকে নামার সময় জিনিয়াস অসাবধানতার কারণে গাড়ি থেকে পড়ে যায়।

তিনি আরও জানান, পড়ে গিয়ে তার শরীর থেকে অনেক রক্তক্ষরণ হলে তারা তাকে দীঘিনালা হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার নিশ্চিত করে সাজেক রুইলুই পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রজব আলী জানান, পর্যটন গেইটের সামনে পানির গাড়ি থেকে এক যুবক পড়ে যায়। তখন তার সাথে থাকা লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Micro Web Technology

আরো দেখুন

পর্যটকের উপচে পড়া ভীড়,বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানের পর্যটন স্পটগুলোতে মুখরিত হয়ে উঠেছে পর্যটকদের পদভারে। একুশে ফেব্রুয়ারীর টানা তিনদিনের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − six =