নীড় পাতা / ব্রেকিং / সাংবাদিক মোস্তফা কামালের স্মরণসভা ১৮ ফেব্রুয়ারি
parbatyachattagram

সাংবাদিক মোস্তফা কামালের স্মরণসভা ১৮ ফেব্রুয়ারি

রাঙামাটি পার্বত্য জেলার তরুণ সাংবাদিক, শিক্ষক, ক্রীড়া সংগঠক ও নিবেদিত সমাজকর্মী মরহুম মো. মোস্তফা কামালের স্মরণে এক স্মরণসভা আগামী ১৮ ফেব্রুয়ারি সোমবার অনুষ্ঠিত হবে। রাঙামাটি শিশু নিকেতন প্রাঙ্গণে এই স্মরণসভার আয়োজন করা হয়েছে।

স্মরণসভা আয়োজক কমিটির আহ্বায়ক সুনীল কান্তি দে বলেন, সাংবাদিক মোস্তফা কামাল দীর্ঘদিন সাংবাদিকতার পাশাপাশি শিক্ষকতার সাথেও জড়িত ছিলেন। তিনি একজন ক্রীড়া সংগঠক হিসেবেও দীর্ঘদিন জেলা ক্রীড়া সংস্থাসহ আরো বিভিন্ন সংস্থার সাথে জড়িত ছিলেন। পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে তাঁর সরব পদচারণা ছিলো। দীর্ঘদিন ক্যান্সারের সাথে যুদ্ধ করে জীবনসংগ্রামে ফেরার পরও নানান জটিল রোগে তাকে অকালে চলে যেতে হয়েছে। এতে রাঙামাটি তথা পার্বত্যাঞ্চলের অনেক ক্ষতি হয়েছে। এই গুণী ব্যক্তির স্মরণে আমরা নানান অনুষ্ঠানের আয়োজন করেছি।

স্মরণসভা আয়োজক কমিটির সদস্য সচিব এসএম শামসুল আলম বলেন, রাঙামাটির কৃতী এই সন্তানের জন্য আমরা আগামী ১৮ ফেব্রুয়ারি এক স্মরণসভার আয়োজন করেছি। তাঁর প্রিয় শিক্ষা প্রতিষ্ঠান রাঙামাটি শিশু নিকেতনে ওইদিন দুপুর তিনটায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার প্রধান অতিথির হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে তিনি সকলকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

একুশে’তে রাঙামাটি ভিবিডি’র ‘আমার বর্ণমালা’ কর্মসূচী পালন

মহান ২১শে ফেব্রুারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভিবিডি রাঙামাটি জেলা ‘আমার বর্ণমালা’ নামে একটি …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 5 =