নীড় পাতা / ব্রেকিং / সাংগঠনিক স্থগিতাদেশ প্রত্যাহার রাঙামাটি কলেজ ছাত্রলীগের
parbatyachattagram

সাংগঠনিক স্থগিতাদেশ প্রত্যাহার রাঙামাটি কলেজ ছাত্রলীগের

‘বিরল সমঝোতা’য় পুন:গঠিত রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর,যেদিন কমিটি অনুমোদন করা হলো,সেই ২৭ সেপ্টেম্বরেই কলেজ ছাত্রলীগের কার্যক্রমের উপর থেকে গত কয়েকমাস আগে জারি করা ‘সাংগঠনিক স্থগিতাদেশ’ প্রত্যাহার করা হয়েছে।
২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের নিজের ওয়ালে পোস্ট করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি জেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ রাঙামাটি সরকারি কলেজ শাখার উপর অর্পিত সাংগঠনিক স্থগিতাদেশ অদ্য ২৭-০৯-২০১৭ তারিখে প্রত্যাহার করা হলো।
এই সংবাদ বিজ্ঞপ্তির নীচে সভাপতি সুজন ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমার সাক্ষর রয়েছে। রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমাও এই সিদ্ধান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।
মাস কয়েক আগে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের কলেজ সম্পাদক আহমেদ ইমতিয়াজ রিয়াদকে মারধর করা সভাপতি বাপ্পার অনুসারি কলেজ ছাত্রলীগের একদল উশৃংখল কর্মী। এই ঘটনার পর কলেজ ছাত্রলীগের কার্যক্রমের উপর স্থগিতাদেশ জারি করে জেলা ছাত্রলীগ।

Micro Web Technology

আরো দেখুন

যুথবদ্ধ এক বিকেল রাঙামাটির স্বেচ্ছাসেবীদের

রাঙামাটির সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো যুথবদ্ধভাবে পালন করছে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস ২০১৯। কাটিয়েছে নিজেদের মত …

Leave a Reply