ব্রেকিং নিউজ
নীড় পাতা / ব্রেকিং / সহযোদ্ধার খুনীদের বিচার দাবি রাঙামাটি ছাত্রদলের
parbatyachattagram

চট্টগ্রামে মাদক ব্যবসায়িদের ছুরিকাঘাতে নিহত সহযোদ্ধার খুনীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা ছাত্রদল। মঙ্গলবার বিকালে খুনের বিচার দাবিতে শহরের কাঠালতলিস্থ জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির,সিনিয়র সহসভাপতি মো: হেলাল,খোরশেদ আলম, আব্দুল মজিদ নান্টু,সিনিয়র যুগ্ম সম্পাদক রনি ইসলাম, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু,রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ইমরান চৌধুরী সুজন,সাবেক সাধারন সম্পাদক অলি আহাদ, যুগ্ম সম্পাদক সেকান্দার আলী রাসেল,সাজ্জাদ হোসেন,সহ সাংগঠনিক সম্পাদক আরজ হোসেন সুমন,সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো: শাহজাদা,ছাত্রদল নেতা এসএম জাভেদ ইকবালসহ সংগঠনটির বিভিন্নস্তরের নেতাকর্মীরা।

নিহত অভি

এসময় বক্তারা ছাত্রদলের চট্টগ্রাম মহানগরের নেতা মীর সাদেক অভি’র খুনীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, অভি সবসময় মাদক সিন্ডিকেটের বিরুদ্ধে প্রতিবাদি ভূমিকা পালন করায় চিহ্নিত মাদক ব্যবসায়িদের টার্গেটে পরিণত হয়। এরই কারণে প্রাণ দিতে হলো তাকে।
বক্তারা অভির খুনীদের গ্রেফতার করার জোর দাবি জানিয়েছেন।
প্রসঙ্গত, চট্টগ্রামের আগ্রাবাদে মাদক কারবারিদের ছুরিকাঘাতে খুন হয়েছেন মীর সাদেক অভি ওরফে অভি মীর (২৪)। তিনি নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ হাজিপাড়ার বাসিন্দা। মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত ২টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে তার মৃত্যু ঘটে।
এর আগে গত ১৮ জুন সন্ধ্যায় অভিসহ এলাকার যুবকরা এলাকায় কয়েকজন মাদক কারবারিকে ধরতে যায়। এ সময় মাদক কারবারিরা অভির বুকে পিঠে এবং তলপেটে ছুরিকাঘাত করলে গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে সোমবার তাকে নগরীর মেট্রোপলিটন হাসপাতালে নেয়া হয়। মঙ্গলবার গভীর রাতে মারা যান অভি।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে ডাকাতিকালে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৭

খাগড়াছড়িতে ডাকাতিকালে প্রতিবন্ধী এক পাহাড়ি নারীকে ধর্ষণের ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। খাগড়াছড়ি সদর থানার …

Leave a Reply