ব্রেকিংরাঙামাটিলিড

সহজ শর্তে ঋণ প্রদানের আহ্বান ব্যবসায়ী নেতাদের

ব্যবসায়ীদের সঙ্গে আল-আরাফাহ্ ব্যাংকের মতবিনিময়

শুভ্র মিশু
রাঙামাটি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের যৌথ উদ্যোগে রাঙামাটিতে ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে রাঙামাটি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি কনর্ফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় ব্যবসায়ী নেতারা সহজ ঋণশর্তে ব্যবসায়ীদের প্রদানের ওপর আহ্বান জানান।

সভায় প্রধান অতিথি ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম জোনের প্রধান মো. আজম। এসময় তিনি বলেন, গ্রামকে শহরে রূপান্তর করতে আমরা কাজ করে যাচ্ছি। রাঙামাটিতে ব্যবসা করা মুখ্য উদ্দেশ্য না, ব্যাংকিং সেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়াই আমাদের উদ্দেশ্য। তাই শহরের রিজার্ভবাজার, তবলছড়িতে আমাদের উপ-শাখা করার চিন্তা রয়েছে এবং শহরে পর্যটকদের কথা বিবেচনা করে কয়েকটি এটিএম বুথ করা হবে।

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের রাঙামাটি শাখার ব্যবস্থাপক মো. গোলাম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আব্দুল ওয়াদুদ। সভায় আরও বক্তৃতা করেন- চেম্বার পরিচালক হারুনুর রশিদ মাতব্বর, হোটেল ব্যবসায়ী নেসার আহম্মেদ, রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাওন ফরিদ, আসবাবপত্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মহিউদ্দিন পেয়ারু প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button