নীড় পাতা / ব্রেকিং / ‘সরকার ভয়ে কারাগারেই আদালত বসিয়েছে’

‘সরকার ভয়ে কারাগারেই আদালত বসিয়েছে’

বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামিম বলেছেন, ‘সরকার ভয়ে কারাগার প্রাঙ্গণে আদালত বসিয়েছে। কারণ দেশনেত্রীকে বাইরে আনা হলে রাস্তায় জন¯্রােত সৃষ্টি হবে। শেখ হাসিনা চেয়েছিলো দেশনেত্রীকে কারাগারে রেখেই নির্বাচন করবে। বিনা ভোটে তিনি নির্বাচিত হবেন। সরকার এখন জনবিচ্ছিন্ন আরেকটি নির্বাচন করার জন্য পাঁয়তারা করে চলছে। আমরা বলতে চাই, ২০১৩ সালের নির্বাচনের মতো এ দেশে আর কোনো ভোটারবিহীন নির্বাচন হবে না।’

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তির দাবি ও সুচিকিৎসার দাবি এবং কারাগারে আদালত বসানোর প্রতিবাদে রাঙামাটি জেলা বিএনপি আয়োজিত প্রতীকি অনশন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।। বুধবার রাঙামাটি শহরের কাঠালতলীস্থ দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

তিনি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে বলেন, ‘আপনি তো সব কিছুতেই গন্ধ পান, দেশনেত্রীর কারামুক্তির গন্ধ পান না। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের গন্ধ পান না? বিএনপি এ দেশের মানুষকে সাথে নিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে গণঅভ্যুত্থান করবে। সরকারের দুর্নীতির, অনিয়মের বিরুদ্ধে গণঅভ্যুত্থান করবে।’

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, জেলা যুবদলের সাংগঠনিক ইউছুপ চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির, সাধারণ সম্পাদক আলী আজগর সুমন, জেলা মহিলা দলের সভাপতি মিনারা এরশাদ, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, ফজলুল করিম ও অলি আহমেদ প্রমুখ।

অনশন কর্মসূচিতে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় তারা কারাগার প্রাঙ্গণে আদালত বসানোর প্রতিবাদ ও খালেদা জিয়ার কারামুক্তির দাবি জানান।

আরো দেখুন

বঙ্গবন্ধু ফুটবলে রাঙামাটির চ্যাম্পিয়ন লংগদু

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × four =