নীড় পাতা / ব্রেকিং / ‘সম্প্রীতি বজায় রেখে বসবাস করতে হবে’

রাজনগর জোনের মতবিনিময় সভায় ব্রিগেড কমান্ডার

‘সম্প্রীতি বজায় রেখে বসবাস করতে হবে’

রাঙামাটির রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল রিয়াদ মেহমুদ বলেছেন, এলাকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের সার্থে সকল জনগোষ্ঠিকে সম্প্রীতি বজায় রেখে বসবাস করতে হবে। আমি অত্যন্ত খুশি রাজনগর জোনের আওতাধীন এলাকায় কোনও অপ্রীতিকর সমস্যা হয় নাই। যদি ছোট খাট বিষয়ে কোন সমস্যা হয়ে থাকে, তাহলে সেটা নিজেরাই একসাথে বসে সমস্যার সমাধার জন্য চেষ্টা করবেন। রাজনগর জোনকে সহযোগিতা করবেন। আপনাদের নিরাপত্তার জন্য জোনও আপনাদের সহযোগিতা দিবে।

বুধবার রাঙামাটির লংগদুতে রাজনগর (৩৭ বিজিবি) জোনের উদ্যোগে এলাকার বিভিন্ন জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারি ও গণ্যমান্য ব্যাক্তিগণদের নিয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল রিয়াদ মেহমুদ এসব কথা বলেছেন।

মতবিনিময় সভায় জোন কমান্ডার লেঃ কর্নেল এম এম গোলাম মোহায়মেন পিএসসি’র সভাপতিত্বে সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন গুলশাখালী ইউপি চেয়ারম্যান মোঃ আবু নাছির, গুলশাখালী ইউপি সাবেক চেয়ারম্যান আব্দুর রহীম। অতিথি ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক চেয়ারম্যান, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, ভাসাইন্যাদম ইউপি চেয়ারম্যান মোঃ হয়রত আলী।

প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল রিয়াদ মেহমুদ তিনি আরো বলেন, সামনে আমাদের জাতীয় নির্বাচন আসছে। নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে সবাইকে নজর রাখবে। এলাকার স্বাভাবিক পরিস্থিতি বজায় রাখার ক্ষেত্রে আপনাদের নেতৃবৃন্দদের মধ্যে যথা চেয়ারম্যান, হেডম্যান, কার্বারি ও গণ্যমান্য ব্যাক্তি সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন। এই এলাকার রাস্তাঘাট শিক্ষা-প্রতিষ্ঠান উন্নয়নের বিজিবি জোন যেমন সহযোগিতা করছে আগামীতেও করবে। এলাকায় বিদ্যুৎতায়নের ব্যাপারে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হবে।

এসময় রাজনগর বিজিবি জোনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

আরো দেখুন

বঙ্গবন্ধু ফুটবলে রাঙামাটির চ্যাম্পিয়ন লংগদু

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 + one =