ব্রেকিংরাঙামাটিলিড

‘সবুজ দেশ, সবুজ ক্যাম্পাস’ গড়ার শপথ রাঙামাটি শুভসংঘের

‘সবুজ দেশ, সবুজ ক্যাম্পাস’- এই শ্লোগান ধারণ করে দৈনিক কালের কণ্ঠ’র পাঠক সংগঠন শুভসংঘ রাঙামাটির বন্ধুরা ৫ জুন মঙ্গলবার বিশ্ব পরিবেশ দিবসে রাঙামাটি সরকারি কলেজে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে।

এই কর্মসূচির আওতায় ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে কৃষ্ণচূড়া, বকুল,তেতুল গাছ সহ বিভিন্ন ফলজ,বনজ ও ঔষধি গাছ রোপণ করা হয়।

রাঙামাটি শুভসংঘের আয়োজনে এই বৃক্ষরোপণ উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর জাফর আহমদ, এবং বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ বিধান চন্দ্র বড়–য়া। বৃক্ষরোপণ উৎসবে আরও উপস্থিত ছিলেন উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. পার্থ প্রতীম ধর এবং রসায়ন বিভাগের প্রভাষক সঞ্জয় দে।

কালেরকণ্ঠ শুভসংঘ রাঙামাটি জেলা শাখার আহবায়ক অসীম দাশ গুপ্ত বলেন,” কলেজের ক্যাম্পাস সবুজ-শ্যামল ও এর সৌন্দর্য বৃদ্ধি করে তোলায় আমাদের প্রধান উদ্দ্যেশ্য। শুভসংঘ সব সময় ভাল কাজ করে যাবে। সামাজিক দায়বদ্ধতার স্থান থেকে ভবিষ্যতে শুভসংঘ প্রকৃতি রক্ষায় নানা ধরনের উদ্দ্যেগ নেবে।

বৃক্ষরোপণ কর্মসুচিতে শুভসংঘ রাঙামাটি জেলা শাখার সদস্য মোঃ আকতার হোসেন, শুভ্রা দাশ, রিচি হাওলাদার, অক্ষয় বড়ুয়া, মোঃ শিহাব উদ্দীন, তাসনিমা হক জেরিন, মো: রুবেল মিয়া, নাসরিন আক্তার, আবুজাফর আবদুল্লাহ, পারুয়াত বম, সৌরভ সরকার, লালরিন পাংখোয়া, অষি ঘোষ তুলি, রিদিতা ঘোষ, সজীব শর্মা সহ অন্যরা অংশ নেন।

ভবিষ্যতে বৃক্ষরোপণ উৎসব পুরো রাঙামাটিতে ছড়িয়ে দেওয়ার আশ্বাস দেন রাঙমাটি শুভসংঘের নেতারা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button