ব্রেকিংরাঙামাটিলিড

সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ দমনে কাউকে ছাড় দেয়া হবে না

বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী বাংলাদেশ পুলিশ সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করছে। সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ দমনে পুলিশ কাউকে ছাড় দিবে না, সেই যে-ই হোক। আইজিপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে ঘোষণা দিয়েছেন ‘মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’। এই ঘোষণা বাস্তবায়নে বাংলাদেশ পুলিশের যা যা করার দরকার আমরা তাই করে যাচ্ছি।

বুধবার বিকেলে পার্বত্য জেলা রাঙামাটিতে জেলা বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা শহরের সুখীনীলগঞ্জ পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত হয়। রাঙামাটির পুলিশ সুপার মো. আলমগীর কবিরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। এছাড়াও অনুষ্ঠানে রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরীসহ পুলিশ-প্রশাসন, জনপ্রতিনিধি ও বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

বুধবার বিকেল সাড়ে তিনটায় শান্তির প্রতীক শে^ত পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। এরপর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. ছুফি উল্লাহের নেতৃত্বে অনুষ্ঠিত কুচকাওয়াজ ও প্যারেডে সালাম গ্রহণ করেন তিনি। এরপর বিভিন্ন ইভেন্টে খেলা অনুষ্ঠিত হয়। খেলার মধ্যে ছিলো, নারী-পুরুষ উভয় পুলিশ সদস্যের পৃথক ১০০ মিটার দৌড় প্রতিযোগিতা। এছাড়া পৃথকভাবে ১০০ মিটার দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন রাঙামাটি বিভিন্ন হেডম্যান-কার্বারি, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা। এরপর অনুষ্ঠিত হয় নারীদের বালিশ খেলা ও তৈলাক্ত কলাগাছ আরোহন প্রতিযোগিতা।

সন্ধ্যায় ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আইজিপি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =

Back to top button