ব্রেকিংরাঙামাটিলিড

সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ালো রাঙামাটিবাসি

পার্বত্য চট্টগ্রামে অব্যাহত সন্ত্রাস,চাঁদাবাজি,অপহরণ,গুম,খুন বন্ধ এবং অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সচেতন নাগরিক কমিটির উদ্যোগে আয়োজিত এই কর্মসূচীর কারণে সকালেই স্বব্দ হয়ে পড়ে পুরো শহর। শহরের সকল ব্যবসায়ি ও দোকান কর্মচারিরা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে,পরিবহন মালিক শ্রমিকরা যানবাহন চলাচল বন্ধ করে যোগ দেয় কর্মসূচীতে। বন্ধ হয়ে যায় পুরো শহরের সকল কার্যক্রম।

সকাল এগারোটায় সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক দীপংকর তালুকদারের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল রাঙামাটি শহরের পৌর চত্বর থেকে শুরু হয়ে নিউ মার্কেট চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন রাঙামাটি কাঠ ব্যবসায়ি সমিতি,রাঙামাটি আসবাবপত্র সমিতি,বনরূপা,রিজার্ভবাজার,তবলছড়ি ব্যবসায়ি সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,ব্যবসায়ি,পরিবহন সংগঠনের নেতারা।

সমাবেশ থেকে অবিলম্বে পার্বত্য চট্টগ্রাম থেকে সকল অবৈধ অস্ত্র উদ্ধার করে সন্ত্রাস,চাঁদাবাজির দাবি জানানো হয়। এবং একই সাথে পাহাড়ের আঞ্চলিক দলগুলোকে সতর্ক করে দেয়া হয়,ক্রমাগত সন্ত্রাসী কর্মকান্ড চলতে থাকলে এর পরিণতি শুভ হবেনা এবং ভবিষ্যতে যেকোন পরিস্থিতির জন্য তৈরি থাকতে হবে।

অবৈধ অস্ত্রের বিরুদ্ধে ডাকা এই সমাবেশে রাঙামাটির বিভিন্ন উপজেলা থেকে বিপুল সংখ্যক সাধারন মানুষ অংশ নেয়। খন্ড খন্ড মিছিলে উত্তপ্ত হয়ে উঠে পুরো শহর। মুহুর্মুহ শ্লোগান দেয়া হয় সন্তু লারমা,উষাতন তালুকদারসহ পাহাড়ের আঞ্চলিক দল ও তাদের নেতাদের বিরুদ্ধে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে কয়েক হাজার মানুষ অংশ নেয়।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: