ব্রেকিংরাঙামাটিলিড

সন্ত্রাসীদের গুলিতে কাউখালীতে ব্যবসায়ী নিহত

কাউখালীতে সন্ত্রাসীরা অংচাজাই মারমা (৪০) নামে এক ব্যবসায়ীকে গুলি ও জবাই করে হত্যা করেছে। ২০ আগষ্ট সোমবার রাত ৯টায় উপজেলার ঘাগড়া ইউনিয়নের যৌথখামার এলাকার এঘটনা ঘটে । কাউখালী থানার ওসি মোঃ কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জগদীশ চাকমা জানিয়েছেন, যৌথখামার এলাকার পাইমাপ্রু মারমার ছেলে অংচাজাই মারমা (৪০) সোমবার রাতে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ীতে যায়। রাতে বাড়ীর পার্শ্বে ঝর্ণায় গোসল করতে গেলে ৬/৭ জনের সশস্ত্র গ্রুপ তাকে সেখান থেকে ধরে নিয়ে যায়। বাড়ী থেকে সামান্য দূরে নিয়ে গুলি করে সন্ত্রাসীরা। মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য জবাই করে হত্যা করে। তিনি আরও জানান, সে একজন নিরীহ ব্যবসায়ী এবং আঞ্চলিক কোন গ্রুপের সাথে জড়িত নয়। দীর্ঘদিন যাবৎ যৌথখামার এলাকায় মুদি দোকান দিয়ে বেশ স্বাচ্ছন্দে জীবন যাপন করছিল।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন জানিয়েছেন, রাত ৯টায় দিকে যৌথখামার এলাকায় সন্ত্রীদের গুলিতে একজন নিহত হওয়ার খবর পেয়েছি। লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ টিম পাঠানো হয়েছে বলে তিনি জানান। রাত সাড়ে দশটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ উদ্ধার হয়নি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button