ব্রেকিংরাঙামাটিলিড

সংবর্ধিত হলেন জাতীয় স্বর্ণ পদকপ্রাপ্ত মৎসচাষি রশিদ

লংগদু উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭ সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শেষ দিনে জাতীয় পর্যায়ে মৎস্য উৎপাদনে স্বর্ণ পদকপ্রাপ্ত রশিদ আহম্মেদকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার লংগদু উপজেলা হল রুমে জাতীয় মৎস্য সপ্তাহ’ ২০১৭ উপলক্ষে আয়োজিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ রাকিব হাসান। অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন মোঃ নাছির উদ্দিন সোহেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুর জাহান বেগম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বিশ্বজিৎ মহাজন, সহকারী মৎস্য কর্মকর্তা নব আলো চাকমাসহ সরকারি ও বেসরকারি বিভাগীয় কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে জাতীয় পর্যায়ে স্বর্ণ পদকপ্রাপ্ত মৎস্য চাষি লংগদু উপজেলার মাইনি ইউনিয়নের রশিদ আহম্মদকে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় আরো দুইজন মৎস্য চাষিকে স্থানীয়ভাবে পুরস্কার দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বলেন, মাছ চাষের মাধ্যমে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হওয়া সম্ভব। তিনি বেকার যুবকদের মাছ চাষের জন্য উৎসাহিত করার জন্য সংশ্লিষ্ট দপ্তরকে আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে জাতীয় পর্যায়ে স্বর্ণপদক পুরস্কার এনে রশিদ আহম্মেদ লংগদু তথা পার্বত্যবাসীকে গর্বিত করেছেন। এজন্য লংগদুর মৎস্য অফিসের কর্মকর্তা ও কর্মচারী ও মৎস্যচাষিসহ সকলের কাছে কৃতজ্ঞতা জানান। এ ধারাবাহিকতা ধরে রাখতে উপজেলা প্রশাসন সব সময় সর্বাত্মক সহযোগিতা করবে বলে তিনি আশ্বস্ত করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button