রাঙামাটি

‘সংকট নিরসনে’ বাঘাইছড়িতে মতবিনিময় সভা

ভাড়ায়চালিত মোটর সাইকেলে আগুন

রাঙামাটির বাঘাইছড়িতে আর্যপুর বনবিহার এলাকায় ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল আগুন দিয়েছে অজ্ঞাত  যুবকরা। ২১ এপ্রিল বুধবার বিকাল সাড়ে তিন ঘটিকায় এই ঘটনা ঘটে। এই ঘটনার জেরে সৃষ্ট উত্তেজনা নিরসন ও দোষীদের শান্তি নিশ্চিতে  বৃহস্পতিবার ২২ এপ্রিল সকালে  উপজেলা ক্রিড়া মঞ্চে উক্ত ঘটনাকে কেন্দ্র করে উপজেলা সদর মোটর চালক সমবায় সমিতির মতবিনিময় ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

এসময়ে উপস্থিত ছিলেন,বাঘাইছড়ি পুলিশের সার্কেল এ এস পি আব্দুল আউয়াল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন খান,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আলী হোসেন, সাবেক উপজেলা সহসভাপতি মোঃ আব্দুর শুকুর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জগৎ দাশ,পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক মোক্তার হোসেন সোহেল, নাগরিক পরিষদের পৌর সভাপতি মোঃ আবসার হোসেন, ৬ নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মোঃ পারভেজ আলী, আরো উপস্থিত ছিলেন,সাংবাদিক এবং বাঘাইছড়ি সকল মোটরসাইকেল সমিতির সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তারা,অপরাধীদের চিহ্নিত করে আইনে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে এবং ভুক্তভোগী চালককে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।

এদিকে উক্ত ঘটনায়,বুধবার (২১ এপ্রিল) রাত ৯টায় বাঘাইছড়ি থানায় ৮ জন পাহাড়ি যুবকের নাম উল্লেখ ও অজ্ঞাত ১০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। আসামিদের সকলের বাড়ি বাঘাইছড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে।

বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা পুড়ে যাওয়া মোটরসাইকেলটি আলামত হিসেবে জব্দ করে প্রকৃত দোষীদের শনাক্তে তদন্ত শুরু করেছি শীঘ্রই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button