রাঙামাটি

শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লংগদুতে আলোচনা সভা

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লংগদুতে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। বৃহস্পতিবার, জাতীয় শ্রমিক লীগ লংগদু উপজেলা শাখার উদ্যোগে লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে বিকালে এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বাজারের প্রধান সড়ক ঘুরে এসে মাইনীমুখ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

সভায় উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ সেলিম জাবেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদষ্য মোঃ জানে আলম।

উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাইনীমুখ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলী মেম্বার, সাধারণ সম্পাদক মহর আলী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ সাদেক হোসেন, মাইনীমুখ ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ইমন।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার যে ভিশন হাতে নিয়েছে তা বাস্তবায়নে কাজ করে যেতে হবে। শ্রমিকদের কল্যাণের জন্য বর্তমান সরকার বিভিন্ন রকমের সুযোগ-সুবিধার উদ্যোগ নিয়েছে। এর ধারাবাহিকতা অব্যাহত রাখতে শ্রমিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বক্তারা আরো বলেন, আগামীতে যাতে নৌকা প্রতীক বিজয় হয় তার জন্য সকলকে এক কাজ করতে হবে। এসময় উপজেলা আওয়ামীলীগের ও বিভিন্ন অংগ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button